• লক্ষ লক্ষ টাকার মাদক-সহ সিউড়িতে ধৃত ২
    প্রতিদিন | ১১ জুলাই ২০২৪
  • নন্দন দত্ত,সিউড়ি: দুই হেরোইন পাচারকারীকে সিউড়ি থেকে গ্রেপ্তার করল রাজ্যের স্পেশাল টাস্ক ফোর্স। দুজনই মুর্শিদাবাদের বাসিন্দা। তাদের কাছে প্রায় ২০ লক্ষ টাকার হেরোইন বাজেয়াপ্ত করা হয়েছে। গ্রেপ্তার করা হয়েছে শেখ শামিম ও শেখ হান্নানকে। স্পেশাল টাস্ক ফোর্সের সুপার ইন্দ্রজিৎ বসু জানান, “বিশেষ সূত্রে খবর পেয়ে আমরা অভিযান চালাই। এখনও অভিযান চলছে।”

    বুধবার দুপুরে আসানসোল-মালদহগামী সরকারি বাস থেকে বিপুল পরিমাণ মাদক সামগ্রী-সহ দুজনকে সিউড়িতে আটক করে রাজ্য পুলিসের এসটিএফ। রাজস্থান থেকে ওইসব মাদক মুর্শিদাবাদের লালগোলার দিকে নিয়ে যাওয়ার পরিকল্পনা ছিল ধৃত শামিম ও হান্নানের। পুলিশ সূত্রে জানা গিয়েছে, আজমেঢ় থেকে নির্দিষ্ট বরাত পেয়ে মাদক পাচারের দলটি ট্রেনে করে ফারাক্কার দিকে রওনা দেয়।

    রাজ্য পুলিশের কাছে তখন থেকেই খবর আসে। দুর্গাপুরে দুটি ব্যাগ ভর্তি মাদক নিয়ে সরকারি বাসে ওঠে দুই যুবক। এসটিএফের নজরদাররা তখন থেকেই তাদের উপর নজর রাখছিল। ব্যাগের ভিতর কাপড়ে মুড়ে মাদকগুলি রাখা ছিল। সিউড়ি বাসস্ট্যান্ডে বাসটি ঢুকতেই সাদা পোশাকে থাকা এসটিএফ পুলিশ কর্মীরা বাসে উঠে পড়েন। তল্লাশি শুরু হয়। সেখানে দুটি পিঠ ব্যাগে মাদকগুলি পাওয়া যায়। তৎক্ষণাৎ তাদেরকে আটক করা হয় ।

    ধৃতরা তাদের নাম জানায় শেখ হান্নান ও শেখ শামিম। দুজনেরই বাড়ি মুর্শিদাবাদের লালগোলা। তাদের গাড়িতে বসিয়ে রেখে পরের দুটি বাসেও তল্লাশি চালায় এসটিএফ। কারণ, তাদের কাছে খবর ছিল চার জনের একটি দল মাদক নিয়ে আসছে। যদিও সরকারি বাসস্ট্যান্ড এলাকার বাসিন্দারা জানান, বাসটি ঢোকার আগে দুই যুবক সরকারি স্ট্যান্ডে বাসের অবস্থান নিয়ে খবর নিচ্ছিল। কিন্তু দুজন ধরা পড়তেই বাইক নিয়ে কাপড়ে মুখ ঢেকে তারা পালিয়ে যায়। তাদের বৃহস্পতিবার সিউড়ি আদালতে তোলা হবে।
  • Link to this news (প্রতিদিন)