• মদনের কাছে ফোন! 'তুই বাঁচবি না' বলে হুমকি, ৪৬ সেকেন্ডের ফোন কল নিয়ে তোলপাড়...
    আজকাল | ১২ জুলাই ২০২৪
  • আজকাল ওয়েবডেস্ক: সাংসদের পর বিধায়ক। এবার হুমকি ফোন পেলেন কামারহাটির বিধায়ক মদন মিত্র। ফোনের ওপার থেকে তাঁকে হুমকি দিয়ে বলা হয়েছে, কামারহাটিকাণ্ড নিয়ে মুখ খোলার জন্য তাঁকেও গুলি খেতে হবে। রাজ্য এই মুহূর্তে সরগরম আড়িয়াদহর ঘটনা নিয়ে। বাহুবলী ও বেপরোয়া জয়ন্ত সিং নামে এক যুবককে নিয়ে হচ্ছে হৈচৈ। তার এবং তার দলবলের হাতে সাধারণ মানুষের নিগৃহীত হওয়ার ঘটনা নিয়ে রীতিমতো শোরগোল কামারহাটি বিধানসভা-সহ গোটা রাজ্য। জয়ন্তর দলবলের হাতে নিগৃহীত হওয়ার কিছু ভিডিও সামনেও এসেছে। যদিও সেগুলির সত্যতা যাচাই করেনি আজকাল.ইন।

    এরই মাঝে সাংসদ সৌগত রায় অভিযোগ করেন তাঁকে হুমকি ফোন করা হয়েছে। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই এবার মদনের দাবি, তাঁকেও ফোন করে হুমকি দেওয়া হয়েছে। ৪৬ সেকেন্ডের ওই ফোন কলে ওপার থেকে বাংলা ভাষায় তাঁকে বলা হয়েছে, 'কামারহাটির ঘটনা নিয়ে মুখ খুলেছিস, তুই বাঁচবি না। গুলি খাওয়ার জন্য প্রস্তুত হ।' বুধবার রাতে এবং বৃহস্পতিবার সকালে এই ফোন তাঁর কাছে এসেছিল বলে মদনের দাবি। এদিন বিকেলেই বিষয়টি নিয়ে মদন সংবাদ মাধ্যমের কাছে জানান। তাঁর দাবি, সৌগত রায়কে যেখান থেকে ফোন করা হয়েছে সেই ফোনের লোকেশন খুঁজে পেলেই বিষয়টি পরিষ্কার হয়ে যাবে। কারণ সাংসদকে ফোন করার পরের দিন তাঁর কাছে ফোন এসেছে। 

    মদন বলেন, তিনি ভয় পাননি। কিন্তু বিষয়টি পুলিশকে জানাবেন।‌ কে ফোন করেছে? বা কারা করাতে পারে? মদনের আঙুল বিজেপির দুই নেতা শুভেন্দু অধিকারী ও অর্জুন সিংয়ের দিকে। প্রসঙ্গত, এর আগে দমদমের সাংসদ সৌগত রায় দাবি করেন, বুধবার রাতে ফোন করে হুমকি দেওয়া হয়েছিল তাঁকেও। একাধিকবার অচেনা নাম্বার থেকে তাঁকে ফোন করে হুমকি দিয়ে বলা হয় জয়ন্তকে ছাড়ানোর ব্যবস্থা না করলে তাঁকে খুন করা হবে। এই ঘটনা ঘটার কয়েক ঘণ্টার মধ্যেই এবার হুমকি ফোনের তালিকায় নাম জুড়ল মদনের। ইতিমধ্যেই, সৌগতকে ফোনের ঘটনায় তদন্ত শুরু করেছে রাজ্য। মদন মিত্রের কাছে ফোন আসার পর কী পদক্ষেপ নেওয়া হয় এখন সেটাই দেখার।
  • Link to this news (আজকাল)