• স্কুলের টিফিন পিরিয়ডে বাজ পড়ল গাছে, ২৮ পড়ুয়া অসুস্থ, ৫ অক্সিজেন সাপোর্টে...
    আজকাল | ১২ জুলাই ২০২৪
  • আজকাল ওয়েবডেস্ক: স্কুলের সামনে একটি গাছে বাজ পড়ার তীব্র শব্দে 'প্যানিক অ্যাট্যাক'-এ অসুস্থ হয়ে পড়ল কমপক্ষে ২৮ জন ছাত্রছাত্রী। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার দুপুর দুটো নাগাদ মুর্শিদাবাদের ডোমকল থানার ভগীরথপুর হাই স্কুলে। অসুস্থ ছাত্র ছাত্রীদেরকে ডোমকল সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করানো হয়েছে । হাসপাতাল সূত্রে খবর, বেশিরভাগ ছাত্রছাত্রী সুস্থ হয়ে উঠলেও পাঁচজন ছাত্রীকে এখনও অক্সিজেন সাপোর্টে রাখা হয়েছে। স্থানীয় সূত্রে খবর, বৃহস্পতিবার দুপুর দুটো নাগাদ স্কুলে টিফিন বিরতি চলার সময় বিদ্যালয়ের উল্টোদিকে একটি বড় গাছের ওপর বাজ পড়ে।

    তীব্রতায় গাছটির ওপরের অংশ সম্পূর্ণ ঝলসে যায়।  কান ফাটানো শব্দে পাঁচজন ছাত্রী স্কুলের সামনেই অজ্ঞান হয়ে যায়। জানা গিয়েছে, বাজ পড়ার শব্দে আরও বেশ কয়েকজন ছাত্র-ছাত্রী স্কুলের ভেতরে অসুস্থ বোধ করতে শুরু করে। তাদের মধ্যে অনেকেই কানে শুনতে না পাওয়া এবং ঠিকমত দেখতে না পাওয়ার সমস্যার কথা শিক্ষকদের জানান। এরপরই স্কুল কর্তৃপক্ষ এবং প্রশাসনের তরফে অসুস্থ ছাত্র ছাত্রীদের দ্রুত ডোমকল সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে গিয়ে চিকিৎসার করানো হয়। 

    বিদ্যালয়ের প্রধান শিক্ষক সেলিম রেজা জানান,"দুপুর দু'টো নাগাদ স্কুলের টিফিন বিরতি চলাকালীন হঠাৎই সপ্তম শ্রেণীর ঘরের কাছে একটি গাছে বাজ পড়ে । গাছটি ক্ষতিগ্রস্ত হয়েছে এবং কয়েকজন ছাত্রছাত্রী 'প্যানিক অ্যাট্যাক'-এ অসুস্থ হয়ে পড়েছে।তবে বর্তমানে সকলেই সুস্থ।" তিনি জানান,"বাজ পড়ার সময় স্কুলের বিদ্যুৎ সংযোগ চলে যাওয়াতে কম্পিউটার, ফ্যান ,লাইট অন্যান্য যন্ত্রপাতি ক্ষতিগ্রস্ত হয়েছে কিনা তা এখনও বোঝা যায়নি।"
  • Link to this news (আজকাল)