• এই প্রথম নয়, উপদ্রবকারী হিসেবে চিহ্নিত জয়ন্তকে এর আগে পাঁচবার গ্রেপ্তার করেছে পুলিশ...
    আজকাল | ১২ জুলাই ২০২৪
  • আজকাল ওয়েবডেস্ক: আড়িয়াদহের ঘটনায় তোলপাড় রাজ্য রাজনীতি। ঘটনায় গ্রেপ্তার হওয়া দাগী আসামি জয়ন্ত সিংয়ের অপরাধের ইতিহাস সামনে আসার পর থেকেই রাজ্যের শাসক দলকে আক্রমণ করেছে বিরোধীরা। এই ঘটনায় এদিন মুখ খুলেছেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। তারপরেই এই ঘটনায় সাংবাদিক সম্মেলন করেন মুখ্যমন্ত্র্রী মুখ্য উপদেষ্টা আলাপন বন্দ্যোপাধ্যায় এবং এডিজি আইনশৃঙ্খলা মনোজ ভার্মা। রাজ্য সরকারের প্রতিনিধি হিসেবে এডিজি জানান, ‘যে জয়ন্ত সিংয়ের কথা বলা হচ্ছে, তিনি কিন্তু একাধিক বার গ্রেপ্তার হয়েছেন।

    আরও পড়ুন: আম্বানি পরিবারের বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে মুম্বই যাচ্ছেন মমতা, যাওয়ার আগে কড়া বার্তা দিলেন সংবাদমাধ্যমে

    উপদ্রবকারী হিসেবে আগেও চিহ্নিত হয়েছেন তিনি। ২০১৬ সাল থেকে রাজ্য পুলিশের হাতে পাঁচটি মামলায় গ্রেপ্তার হয়েছেন তিনি। আলাপন বন্দ্যোপাধ্যায় বলেন, ‘যে জমি বিবাদকে রাজনৈতিক বিবাদ বলে দেখানো হচ্ছে তা আসলে জমি বিবাদই। দুই প্রতিবেশীর মধ্যে জমি বিবাদ ছিল। সেই ঘটনা থেকেই অশান্তি বাধে, তা থেকে একজনের মৃত্যু হয়’।

    আড়িয়াদহের ডন নামে অভিহিত জয়ন্ত সিংয়ের বিরুদ্ধে রাজ্য সরকার কী পদক্ষেপ করেছে সেই প্রসঙ্গে এডিজি আইনশৃঙ্খলা জানান, কড়া হাতে পরিস্থিতির মোকাবিলা করা হচ্ছে। আইন ভাঙলে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে। জানানো হয়েছে, জয়ন্ত সিংয়ের ভিডিও ভাইরাল হওয়ার দিনই গ্রেপ্তার হয়েছেন ছয় জন। এমনকি দমদমের সাংসদ সৌগত রায়কে যে হুমকি ফোন করা হয়েছে সেই ঘটনাতেও তদন্ত চলছে। নির্দেশ এসেছে ওপরমহল থেকে। শীঘ্রই অভিযুক্তদের প্রকাশ্যে আনা হবে।
  • Link to this news (আজকাল)