• এবার গীর্জার জমিতেও কাউন্সিলরের বিরুদ্ধে 'দাদাগিরির' অভিযোগ, মুখ্যমন্ত্রীকে চিঠি ...
    আজকাল | ১৩ জুলাই ২০২৪
  • আজকাল ওয়েবডেস্ক: এবার কলকাতার একটি গীর্জার অধীনস্থ জমিতে 'গায়ের জোর' দেখানোর অভিযোগ তৃণমূল নেতার বিরুদ্ধে। অভিযুক্ত নেতা সুদীপ পোল্লে কলকাতা পুরসভার ১২৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর। একইসঙ্গে তিনি ১৫ নম্বর বোরোর চেয়ারম্যান। চার্চ সংগঠন 'ডায়োসেস অফ ক্যালকাটা'র তরফে তাঁর বিরুদ্ধে অভিযোগ জানিয়ে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিকে চিঠি দেওয়া হয়েছে বলে জানা গিয়েছে।

    যে জমি নিয়ে এই গোলযোগের সূত্রপাত সেটি বেহালার ডায়মন্ড হারবার রোডে চার্চ সংগঠনের আওতাধীন সিস্টার ফ্লোরেন্স কলেজ অফ নার্সিং। সম্প্রতি এই জমিতে রক্ষণাবেক্ষণের কাজ শুরু করে গীর্জা কর্তৃপক্ষ। তাঁদের অভিযোগ, কাউন্সিলর সেই কাজে বাধা দিচ্ছেন। পাল্টা কাউন্সিলর বলেন, নার্সিং কলেজের লাগোয়া একটি পুকুর বুজিয়ে যে অবৈধ নির্মাণ চালানো হচ্ছে তাতে বাধা দেওয়াতেই তাঁর বিরুদ্ধে এই মিথ্যা অভিযোগ আনা হয়েছে।

    এই নিয়ে গীর্জা কর্তৃপক্ষের দাবি, একেবারেই বাজে অভিযোগ। তাঁরা পুকুরটির সৌন্দর্যায়ন করছেন। কর্তৃপক্ষ কাউন্সিলরের বিরুদ্ধে একটি মাঠ দখলের অভিযোগও এনেছেন। সুদীপের দাবি, পুকুর বুজিয়ে নির্মাণ কাজ চালানো হচ্ছিল। পুরসভা নোটিশ পাঠিয়েছে। গোটা বিষয়টি তিনি মেয়রকে জানিয়েছেন বলেও জানিয়েছেন কাউন্সিলর।
  • Link to this news (আজকাল)