• আড়িয়াদহের ‘ত্রাস’ জয়ন্তর মুক্তির দাবিতে বেঙ্গালুরু থেকে হুমকি ফোন সৌগতকে! নেপথ্যে কে?
    প্রতিদিন | ১৩ জুলাই ২০২৪
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জয়ন্ত কাণ্ডে হুমকি ফোন পেয়েছিলেন সাংসদ সৌগত রায়। কে করেছিল সেই ফোন, কোথা থেকে ফোন করা হয়েছিল, অবশেষে তা জানতে পারলেন তদন্তকারীরা। ইতিমধ্যেই সৌগত রায়কে ডেকে এ বিষয়ে জানিয়েছেন তাঁরা। সূত্রের খবর, হুমকি ফোনটি এসেছিল বেঙ্গালুরু থেকে।

    সম্প্রতি সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল একটি নারকীয় অত্যাচারের ভিডিও। যার সূত্র ধরে উঠে এসেছে আড়িয়াদহের ত্রাস জয়ন্ত সিংয়ের নাম। তাঁকে গ্রেপ্তারও করা হয়েছে। জয়ন্ত বন্দি হতেই নড়েচড়ে বসেছে তাঁর শাগরেদরা। সম্প্রতি হুমকি ফোন পান এলাকার সাংসদ সৌগত রায়। রাত ৩ টে নাগাদ একাধিকবার ফোন করা হয় সাংসদকে। ওপার থেকে দাবি করা হয়, অবিলম্বে জয়ন্তকে ছাড়ানোর ব্যবস্থা করতে হবে। অন্যথায় খুন করে দেওয়া হবে সাংসদকে। স্বাভাবিকভাবেই তিনি আতঙ্কিত হয়ে পড়েন। এর পর তিনি পুলিশের দ্বারস্থ হন। কোথা থেকে ফোন এসেছিল, তা খতিয়ে দেখেন পুলিশ আধিকারিকরা।

    জানা গিয়েছে, বেঙ্গালুরু থেকে হুমকি ফোনটি এসেছিল সৌগত রায়ের কাছে। পুলিশের দাবি, কোনও একজন নয়, এটা একটি দলের কাজ। যে সিম থেকে ফোন করা হয়েছিল, সেটিতে ইনকামিং পরিষেবা নেই। অর্থাৎ শুধুই আউটগোয়িং করা যায়। তবে কে এর নেপথ্যে তা এখনও স্পষ্ট নয়। প্রসঙ্গত, শুধুমাত্র সৌগত রায় নন। জয়ন্ত কাণ্ডে হুমকি ফোন পেয়েছেন বলে দাবি করেছেন বিধায়ক মদন মিত্রও। সৌগত রায় ও মদন মিত্র, দুজনেরই দাবি, তাঁরা জয়ন্তকে চিনতেন। তবে কোনওপ্রকার ঘনিষ্ঠতা ছিল না।
  • Link to this news (প্রতিদিন)