• জাতীয় সড়কে পরপর দুর্ঘটনা, বাড়ি ফেরার পথে গাড়ির ধাক্কা, বাঁকুড়া-নদিয়ায় বেপরোয়া গতির বলি ৩ ...
    আজকাল | ১৪ জুলাই ২০২৪
  • আজকাল ওয়েবডেস্ক: জাতীয় সড়কে পরপর ভয়াবহ দুর্ঘটনা। কাউকে ধাক্কা মারল বেপরোয়া গতির গাড়ি, কেউ বা লরির ধাক্কায় প্রাণ হারালেন। বাড়ি ফেরার পথে বাঁকুড়া ও নদিয়ায় দুটি পৃথক দুর্ঘটনায় মৃত্যু হয়েছে তিনজনের।

    পুলিশ সূত্রে খবর, নদিয়ার শান্তিপুরে দুর্ঘটনাটি ঘটেছে ১২ নম্বর জাতীয় সড়কে। ফুলিয়া চটকাতলা মোড়ে দ্রুত গতির একটি গাড়ি দুইজনকে পিষে দেয়। মৃতদের মধ্যে একজনের নাম, সুরজিৎ ঘোষ। তিনি ফুলিয়ার বাসিন্দা ছিলেন। অন্যজনের নাম, পরিচয় এখনও জানা যায়নি। দুইজনেই কাজ শেষে বাড়ি ফেরার জন্য বাস স্ট্যান্ডে দাঁড়িয়ে অপেক্ষা করছিলেন। তখনই বেপরোয়া গতির গাড়িটি দুইজনকে ধাক্কা মেরে ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যায়। মৃতদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। গাড়ি ও পলাতক চালকের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

    অপর একটি দুর্ঘটনা ঘটেছে বাঁকুড়া-রানিগঞ্জ ৬০ নম্বর জাতীয় সড়কে। মৃতের নাম, দয়াময় দা। তিনি উখড়াডিহির বাসিন্দা। মেজিয়া তাপবিদ্যুৎ কেন্দ্রে কাজ সেরে বাইকে করে বাড়ি ফিরছিলেন। হাঁসপাহাড়ির কাছে লরির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় তাঁর বাইকের। বাইক থেকে ছিটকে রাস্তায় পড়ে যান তিনি। দ্রুত অমরকানন গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। মৃতদেহটি বাঁকুড়া মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। আটক করা হয়েছে লরিটিকে।
  • Link to this news (আজকাল)