• শরীরচর্চার পর স্নানের সময় তড়িদাহত,পুলিশ হওয়ার স্বপ্ন চোখে নিয়ে মৃত্যু হুগলির যুবকের
    প্রতিদিন | ১৪ জুলাই ২০২৪
  • সুমন করাতি, হুগলি: পুলিশ কিংবা সেনাবাহিনীতে চাকরির চেষ্টা করছিলেন। শরীরচর্চা করছিলেন। শরীরচর্চা করে চাষে ব্যবহৃত ডিপ টিউবওয়েলে স্নান করার সময়
    অঘটন। বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হল এক যুবকের। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, শর্ট সার্কিট থেকে এই ঘটনা। চোখের জলে ভাসছেন সদ্য স্বজনহারা পরিবারের সদস্যরা।

    আকাশ সিংহ, হুগলির তালডাঙা দত্ত কলোনির বাসিন্দা। তিনি স্নাতক। পুলিশ কিংবা সেনাবাহিনীতে চাকরির চেষ্টা করছিলেন। সেই মতো শরীরচর্চাও শুরু করেন। বর্তমানে প্রতিদিন চুঁচুড়া ময়দান অথবা স্টেশন সংলগ্ন ধান্য গবেষণা কেন্দ্রে গিয়ে শরীরচর্চা করতেন। রবিবার সকালে ধান্য গবেষণা কেন্দ্রের ভিতরে শরীরচর্চা করতে গিয়েছিলেন। দৌড়ঝাঁপ সেরে জমিতে থাকা ডিপ টিউবওয়েলে স্নান করতে যান। সেই সময় কোনওভাবে বিদ্যুৎস্পৃষ্ট হন। তাঁর সঙ্গে ছিলেন কয়েকজন বন্ধুবান্ধব ও স্থানীয়রা। তাঁরাই আকাশকে উদ্ধার করেন। তড়িঘড়ি চুঁচুড়া ইমামবাড়া সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসক তাঁকে মৃত বলে জানান। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, শর্ট সার্কিট থেকেই এই ঘটনা। আকাশের মৃত্যুতে তালডাঙা দত্ত কলোনিতে নেমেছে শোকের ছায়া।

    নিম্নবিত্ত পরিবারের সন্তান আকাশ। তাঁর বাবা লক্ষ্মীনারায়ণ সিংহ পেশায় দিনমজুর। পরিবারের একমাত্র রোজগেরে তিনি।  মা, ভাই ও বোন নিয়ে সংসার আকাশের। পরিবারের বড় ছেলে তিনি। তাই চাকরি করে বাবাকে আর্থিক সাহায্য করতে চেয়েছিলেন। সংসারের দায়িত্ব নিজের কাঁধে তুলে নিতে চাইতেন আকাশ। সে কারণে এক মুহূর্ত সময় নষ্ট না করে চাকরির প্রস্তুতি নিচ্ছিলেন। কিন্তু আচমকা আকাশের মৃত্যুতে শোকে মুষড়ে পড়েছেন তাঁর পরিবারের সদস্যরা।
  • Link to this news (প্রতিদিন)