• বন্ধ লেভেল ক্রসিংয়ে দু’টি গাড়ির সঙ্গে সংঘর্ষ এক্সপ্রেস ট্রেনের, খরদহে ভয়ংকর দুর্ঘটনা
    প্রতিদিন | ১৫ জুলাই ২০২৪
  • অর্ণব দাস: ভয়ংকর দুর্ঘটনা খড়দহ রেল স্টেশন সংলগ্ন লেভেল ক্রসিংয়ে। সেখানে দূরপাল্লার এক্সপ্রেস ট্রেনের সঙ্গে বিপজ্জনকভাবে দুটি গাড়ির সংঘর্ষ হয়। অল্পের জন্য বড় বিপদ থেকে রক্ষা পান গাড়ির ভিতরে থাকা যাত্রীরা। এখনও পর্যন্ত হতাহতের খবর নেই।

    ঘটনার সময় খরদহ স্টেশন সংলগ্ন লেভেল ক্রসিংয়ের গেটটি খোলা ছিল। চলাচল করছিল যানবাহনও। রাত ৯টা নাগাদ হঠাৎ করেই গেটটিকে নামিয়ে দেন গেটম্যান। তখনই গেটের ভেতরে আটকে যায় দু’টি গাড়ি। একই সময় ডাউন হাজারদুয়ারি এক্সপ্রেস ডিঙোচ্ছিল খরদহ স্টেশন সংলগ্ন ওই লেভেলক্রসিং। তাতেই বিপত্তি হয়। রেল গেটের ভেতরে আটকে যাওয়া দুটি গাড়িতেই ধাক্কা মারে দ্রুতগামী হাজারদুয়ারি এক্সপ্রেস। ট্রেনের ধাক্কায় দুমড়ে মুছড়ে যায় গাড়ি দুটি পিছনের অংশ। তবে স্থানীয় সূত্রের খবর, কোনও প্রাণহানি হয়নি। আহত হয়েছেন বেশ কয়েকজন। তাঁদের নিয়ে যাওয়া হয়েছে বলরাম সেবা সদন হাসপাতালে।

    (প্রিয় পাঠক, খবরটি সদ্য আমাদের কাছে এসেছে। যেটুকু তথ্য এর মধ্যে পাওয়া গিয়েছে, সেটুকুই আপনাদের জানিয়ে দেওয়া হল। গুরুত্বপূর্ণ এই খবরটি খুঁটিনাটি-সহ কিছুক্ষণের মধ্যেই আমরা সবিস্তারে জানাব। অনুগ্রহ করে একটু পরে আর-একবার এই পেজটি রিফ্রেশ করুন, যাতে পূর্ণাঙ্গ খবর ও খবরটির অন্যান্য খুঁটিনাটি আপনারা জেনে নিতে পারেন। এই সময়টুকু আমরা আপনাদের কাছে চেয়ে নিলাম। পাশাপাশি উল্লেখ থাক, সম্প্রতি নেটমাধ্যমে নানারকম ভুয়ো খবরের ছড়াছড়ি। সে বিষয়ে আমরা যথাসম্ভব সতর্ক থেকেই খবর পরিবেশন করি। যে-কোনো খবরের সত্যাসত্য যাচাই করে তবেই আপনাদের কাছে তা পৌঁছে দেওয়া আমাদের কর্তব্য। আপনারা আমাদের সঙ্গে থাকুন, ঠিক ও তথ্যনিষ্ঠ খবর তুলে ধরার ক্ষেত্রে আপনাদের সহায়তা আন্তরিক ভাবে কাম্য।)
  • Link to this news (প্রতিদিন)