• বিজেপিকে ভোট দিলে লক্ষ্মীর ভাণ্ডার বন্ধের হুঁশিয়ারি! বিতর্কে কোচবিহারের TMC নেতা
    প্রতিদিন | ১৫ জুলাই ২০২৪
  • বিক্রম রায়, কোচবিহার: ২৪ ঘণ্টা পেরনোর আগেই একই ঘটনার পুনরাবৃত্তি। এবার বিজেপিতে যারা ভোট দিয়েছেন তাঁদের লক্ষ্ণীর ভাণ্ডার বন্ধের হুঁশিয়ারি দিলেন কোচবিহারের আরও এক তৃণমূল নেতা। যা নিয়ে তুঙ্গে বিতর্ক।

    সামনেই ২১ জুলাই। জেলায় জেলায় চলছে প্রস্তুতি। সেই প্রস্তুতি সভা থেকেই যারা তৃণমূলকে ভোট দেননি তাঁদের লক্ষ্মীর ভাণ্ডার বন্ধ করে দেওয়ার হুঁশিয়ারি দিলেন মাথাভাঙ্গা শহর ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি বিশ্বজিৎ রায়। তা নিয়ে স্বাভাবিকভাবেই তুঙ্গে বিতর্ক। ঠিক কী বলেছেন ওই তৃণমূল নেতা? জানা গিয়েছে, বিশ্বজিৎ রায়ের বক্তব্য, “এবারের লোকসভা নির্বাচনে মাথাভাঙ্গা শহরের প্রতিটি ওয়ার্ডে পরাজিত তৃণমূল। সারা বছর তৃণমূলের সঙ্গে থাকা এবং তৃণমূলের সমস্ত সুযোগ সুবিধা নেওয়ার পরেও যারা বিজেপিকে ভোট দিয়েছে তাদের চিহ্নিত করে লক্ষ্মীর ভাণ্ডার বন্ধ করে দেওয়া প্রয়োজন অবিলম্বে।” এই মন্তব্যের তীব্র নিন্দা করেছে বিরোধীরা।

    প্রসঙ্গত, রবিবার কার্যত একই মন্তব্য করেছিলেন দিনহাটার এক তৃণমূল নেতা। দিনহাটা ২ নম্বর ব্লক তৃণমূল সভাপতি দীপক কুমার ভট্টাচার্য বলেছিলেন, “লক্ষ্মীর ভাণ্ডার-সহ রাজ্য সরকারের সমস্ত সুবিধা পাওয়ার পরও যে জায়গায় লোকে তৃণমূলকে ভোট দেয়নি সেখানে কিছু লক্ষ্মীর ভাণ্ডার অন্তত আমাদের কেটে দেওয়া দরকার। এটা বোঝানোর দরকার আছে, এই টাকাটা মমতা বন্দ্যোপাধ্যায় দিচ্ছেন, রাজ্য সরকার দিচ্ছে, তৃণমূল কংগ্রেস পরিচালিত সরকার দিচ্ছে। এটা নরেন্দ্র মোদির বাবার টাকা নয়। এটা তৃণমূল কংগ্রেসের সরকারের টাকা। সেই টাকাটা আপনাদের দিচ্ছি এটা বুঝিয়ে দিতে হবে।”
  • Link to this news (প্রতিদিন)