• আচমকা জড়িয়ে ধরেছিল যুবক, চিৎকার করতেই ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে গলা টিপে ‘খুন’ হাওড়ায়!
    প্রতিদিন | ১৬ জুলাই ২০২৪
  • মণিরুল ইসলাম, উলুবেড়িয়া: বছর এগারোর এক নাবালিকাকে অপহরণ করে খুনের অভিযোগে গ্রেপ্তার হল প্রতিবেশী যুবক। ঘটনাটি ঘটেছে সোমবার হাওড়ার জয়পুর থানার খড়িগেড়িয়ায়। অভিযুক্তের নাম সুশান্ত দোলুই ওরফে বাপ্পা (২১)। তার বিরুদ্ধে অভিযোগ শ্লীলতাহানির অভিযোগ ঢাকতেই সে নাবালিকার গলা টিপে খুন করেছে। তার বিরুদ্ধে পুলিশ খুন সহ একাধিক ধারায় অভিযোগ দায়ের করে তদন্ত শুরু করেছে। মঙ্গলবার তাকে আদালতে তোলা হবে।

    পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রবিবার ওই এলাকায় একটি পুজোর অনুষ্ঠান হচ্ছিল। নাবালিকাও সেখানে গিয়েছিল। সেখানেই নাবালিকাকে সুশান্তর সঙ্গে শেষ দেখা গিয়েছিল। সেখানে দুজনকে জল কিনতে দেখা গিয়েছিল। তার পর থেকে আর ওই নাবালিকাকের খোঁজ পাওয়া যাচ্ছিল না। শেষে সোমবার সকালে তার মৃতদেহ দেখতে পান গ্রামবাসীরা। তারা খবর দেয় নাবালিকার পরিবারে এবং খবর দেওয়া হয় জয়পুর থানায়। জয়পুর থানার পুলিশ নাবালিকার মৃতদেহ উদ্ধার করে। এদিকে ওই নাবালিকার পরিবার সোমবার সকালে জয়পুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। তার ভিত্তিতে পুলিশ তদন্তে নামে।

    তদন্তে সুশান্তের নাম পায় পুলিশ। তারপরে পুলিশ সুশান্তকে গ্রেপ্তার করে। পুলিশকে সুশান্ত জানিয়েছে রাস্তায় আসার সময় সে নাবালিকাকে জড়িয়ে ধরে। তখন নাবালিকা চিৎকার করে ওঠে। জানাজানি হওয়ার বিষয়ে ভয় পেয়ে যায় সুশান্ত। নাবালিকা ভয়ে চিৎকার করতে থাকলে সুশান্ত তার গলা টিপে ধরে তাকে খুন করে। এরপর তাকে পাশে এক জমিতে ফেলে দিয়ে চলে যায়। জেলা পুলিশের এক কর্তা জানান ঘটনার তদন্ত করা হচ্ছে।
  • Link to this news (প্রতিদিন)