• প্রকৃতির ডাকে সাড়া দিতে বাড়ি থেকে বেরিয়েছিলেন, শেষমেশ একী হল ?...
    আজকাল | ১৬ জুলাই ২০২৪
  • আজকাল ওয়েবডেস্ক : প্রকৃতির ডাকে সাড়া দিয়ে বেরিয়ে আর বাড়ি ফেরা হল না এক মধ্যবয়স্ক ব্যক্তির। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকালে মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জ থানার মিঞাপুর -পূর্বপাড়া এলাকায়। পুলিশ সূত্রে জানা গেছে মৃত ব্যক্তির নাম রতন মন্ডল (৪২)।

    মৃত ব্যক্তির স্ত্রী রেখা মন্ডল জানিয়েছেন, রঘুনাথগঞ্জ থানার অন্তর্গত সাইদাপুরে তাঁদের বাড়ি হলেও মিঞাপুর এলাকায় তাঁরা ভাড়া বাড়িতে থাকতেন।

    তিনি বলেন," সকালে আমি যখন নিজের সন্তানকে নিয়ে ঘরে ঘুমিয়েছিলাম সেই সময় কয়েকজন এসে আমাকে জানান আমার স্বামীর মত দেখতে একজন বাড়ির কাছে ঝোপের মধ্যে পড়ে রয়েছে। কিন্তু কিভাবে তার মৃত্যু হল আমি বুঝতে পারছি না। গতকাল রাতেও তিনি স্বাভাবিক ছিলেন। " মৃতের পরিবার সূত্রে খবর, স্ত্রী এবং সন্তান যখন ঘুমিয়েছিল সেই সময় প্রকৃতির ডাকে সাড়া দিতে বার হন রতন মন্ডল। কিন্তু তারপর তার সঙ্গে কি হয়েছে তা নিয়ে ধন্ধ তৈরি হয়েছে।

    জঙ্গিপুর পুলিশ জেলার সুপার আনন্দ রায় বলেন," প্রাথমিক তদন্তে আমরা জানতে পেরেছি প্রকৃতির ডাকে সাড়া দিয়ে ওই ব্যক্তি সকালবেলা নিজের বাড়ি থেকে বেরিয়ে ছিলেন। তারপর বাড়ির লোকেরা তার প্রাণহীন দেহ একটি ঝোপের মধ্যে দেখতে পান। কিভাবে ওই ব্যক্তির মৃত্যু হয়েছে তা তদন্ত করে দেখা হচ্ছে। ইতিমধ্যেই দেহটি ময়নাতদন্তের জন্য জঙ্গিপুর সুপার স্পেশালিটি হাসপাতালে পাঠানো হয়েছে।"

    তবে স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, মৃত ব্যক্তির দেহে আঘাতের একাধিক চিহ্ন ছিল। তবে পুলিশ সূত্রে দাবি, দেহে আঘাতের যে চিহ্নগুলি রয়েছে তা সবই আগের। তাই কিভাবে ওই ব্যক্তির মৃত্যু হয়েছে তা ভাবিয়ে তুলেছে পুলিশকে।
  • Link to this news (আজকাল)