• অপমানের বদলা নিতে ইউটিউব দেখে বানিয়ে ফেলল বোমা, যুবকের পরিণতি কী হল জানেন? ...
    আজকাল | ১৬ জুলাই ২০২৪
  • আজকাল ওয়েবডেস্ক: এলাকায় অপমান। বদলা নিতে ইউটিউব দেখে বোমা বানাল জয়নগরের এক যুবক। শেষরক্ষা হয়নি। পুলিশের হাতে গ্রেপ্তার হতে হল জয়নগর পুরসভার ৭ নম্বর ওয়ার্ডের বাসিন্দা অভিযুক্ত যুবক প্রবীর চ্যাটার্জিকে। তার বাড়ি থেকে উদ্ধার হয়েছে বোমার মশলা। তদন্তে পুলিশ। 

    পুলিশের একটি সূত্র জানায়, বছর ১৮ যুবক প্রবীরের নেশা ছিল মোবাইল ফোন ঘাঁটা। বাড়িতে দরজা বন্ধ করে সারাক্ষণ সে মোবাইল দেখত। পরিবার সূত্রে জানা যায়, ওইসময় কেউ ঘরে ঢুকলে সে বিরক্ত হত। সম্প্রতি তার সঙ্গে এলাকায় কিছু যুবকের সঙ্গে ঝামেলা হয়। অপমানিত হয় প্রবীর। বদলা নিতে সে ঠিক করে বোমা বানাবে। সেইমতো ফোনের ইউটিউব দেখে বোমা বানানোর কৌশল জেনে প্রয়োজনীয় মালপত্র জোগাড় করে। তৈরি করে বোমা। পরীক্ষা করতে মাঝরাতে এলাকাতেই একটি ফাঁকা জঙ্গলে ঘটায় বিষ্ফোরণ। 

    গভীর রাতে এই বিষ্ফোরণের আওয়াজে হকচকিয়ে যান এলাকার বাসিন্দারা। পুলিশের কাছে খবর যায়। তারা খোঁজখবর করে জানতে পারে বিষ্ফোরণের পেছনে রয়েছে প্রবীরের হাত। তাকে জিজ্ঞাসাবাদ করা হলে সে জানায় ইউটিউব দেখে এই কৌশল সে আয়ত্ত করেছে।  প্রবীরের পরিবার জানায়, সে পুরীতে কাজ করত। মাঝে মাঝে বাড়িতে আসত। এবার এসে এই ঘটনা ঘটিয়েছে।
  • Link to this news (আজকাল)