• হাসপাতাল থেকে তরুণীকে নিয়ে বেরোতেই পুলিসের উপর ঝাঁপিয়ে পড়ল জনতা...
    ২৪ ঘন্টা | ১৬ জুলাই ২০২৪
  • শ্রীকান্ত ঠাকুর: হাসপাতালে মেডিক্যাল করতে আনা এক তরুণীকে ছিনিয়ে নিয়ে যাওয়ার মতো ঘটনা ঘটল বালুরঘাট হাসপাতালে। ছিনিয়ে নিতে গিয়ে মারধর, ধাক্কাধাক্কি করা হয় তপন থানার এসআই নিরঞ্জন পালকে। এনিয়ে তোলপাড় বালুরঘাট হাসপাতালের নতুন বিল্ডিং।

    মঙ্গলবার সকালে তপন থানা থেকে  এক তরুণীকে বালুরঘাট হাসপাতালে মেডিকেল করানোর জন্য নিয়ে আসা হয়। তাকে মেডিকেল করিয়ে যখন তপন থানার পুলিস ও অন্যান্য কর্মীরা থানায় ফিরিয়ে  নিয়ে যাওয়ার জন্য গাড়িতে তুলেছিলেন। সেই সময়ে হঠাৎ করে একদম ফিল্মি কায়দায় পুলিসের হাত থেকে ছিনিয়ে নেওয়া হয় ওই তরুণীকে। মূল গেটের সামনে অপেক্ষারত অন্য একটি গাড়িতে তাকে দ্রুত তুলে নিয়ে চম্পট দেয় বেশ কিছু মানুষ। তারা আগে থেকেই হাসপাতালে জমায়েত করেছিল।

    ঘটনার খবর পেয়ে ছুটে আসেন বালুরঘাটের ডিএসপি বিক্রম প্রসাদ। বালুরঘাট থানার আইসি শান্তি নাথা পাঁজা-সহ অন্যান্য পুলিস আধিকারিকরা। প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুযায়ী গাড়িগুলির নাম্বার তারা দেখেছেন তা দক্ষিণ দিনাজপুরের নাম্বার নয়। সেগুলো সবই মালদহের নাম্বার। দু তিনটি গাড়ি অপেক্ষা করছিল গেটের সামনে। মেডিকেল করিয়ে তরুণীকে বাইরে নিয়ে আসতেই ১০-১২ জন ঝাঁপিয়ে পড়ে পুলিস কর্মী নিরঞ্জন কুমার পাল উপর। তরুণীকে পুলিসের হাত থেকে ছিনিয়ে নিয়ে  গাড়িতে তুলে নিয়ে একসাথে চম্পট দেয় তিনটে গাড়ি। তপন থানার সূত্রের খবর গোটা জেলায় জুড়ে এই ঘটনার পরই নাকা চেকিং শুরু করা হয়েছে। বিভিন্ন মোড়ে মোড়ে গাড়ি  আটকানোর চেষ্টা করা হবে। সমস্ত পুলিস থানাকে অ্যালার্ট করা হয়েছে জেলা জুড়ে।

    তপন থানা সূত্রে আরও জানা গেছে এই তরুণী গতকাল থানায় আত্মসমর্পণ করেন।  আজ সকালে তাকে মেডিকেল করে নিয়ে যাবে এটা আগে থেকেই স্থির ছিল। মেডিকেল করাতে এসেই এই বিপত্তি। ছিনিয়ে নিয়ে যাওয়া তরুনীর খোঁজে তল্লাশি শুরু করেছে জেলা পুলিস।

  • Link to this news (২৪ ঘন্টা)