• খাস কলকাতায় প্রোমোটারের 'দাদাগিরি', এবার রেহাই পেলেন না অন্তঃস্বত্ত্বা মহিলাও!
    ২৪ ঘন্টা | ১৭ জুলাই ২০২৪
  • অয়ন ঘোষাল: শহরে প্রোমোটারের 'দাদাগিরি'। রেহাই পেলেন না অন্তঃস্বত্ত্বা মহিলাও! স্বামীকে বাঁচাতে গেলে তাঁকেও মারধর করা হয় বলে অভিযোগ। অভিযুক্ত প্রোমোটারের বিরুদ্ধে পুলিসের দ্বারস্থ হলেন আক্রান্ত মহিলা। এবার তপসিয়ায়।

    পুলিস সূত্রে খরব, ওই মহিলা এলাকায় বিজেপি কর্মী হিসেবে পরিচিত। পেশায় তিনি শিক্ষিকা। স্বামী বেসরকারি ব্যাংকে কর্মরত। তপসিয়ার গোবরা গোরস্থান এলাকায় একটি আবাসনের গ্রাউন্ড ফ্লোরে একটি ফ্ল্যাট কিনেছেন ওই দম্পতি। ওই মহিলার দাবি, প্রোমোটারের সঙ্গে ২৪ লক্ষ টাকায় চুক্তি হয়েছিল। ২১ লক্ষ টাকা দেওয়া হয়েছিল। কবে? চলতি বছরের মে মাসে।

    এদিকে ফ্ল্যাট ও লিফটের কাজ শেষ হয়নি এখনও। চুক্তিতে বলা হয়েছিল, সমস্ত কাজ শেষ হলে বাকি ৩ লক্ষ টাকা দেওয়া হবে। অভিযোগ, কাজ শেষ না করেই বাকি ৩ লক্ষ টাকা চেয়ে তাগাদা দিতে থাকেন প্রোমোটার অপু দাস। এমনকী, ওই দম্পতিকে হুমকিও দেন! আক্রান্ত মহিলার দাবি, গতকাল সোমবার সন্ধ্যায় স্থানীয় একটি ক্লাবের সামনে প্রথমে স্বামীর উপর প্রথমে সদলবদলে চড়া হন অভিযুক্ত প্রোমোটার। এরপর স্বামীর ফোন পেয়ে যখন ক্লাবের সামনে যান, তখন তাঁকেও মারধর করা হয়।

    যাবতীয় অভিযোগ অবশ্য উড়িয়ে দিয়েছেন অভিযুক্ত প্রোমোটার। তাঁর পাল্টা দাবি, ওই মহিলাকে মারধর করেননি। দিনের দিন পর টাকা আটকে রেখেছেন। সেই নিয়েই এই মহিলার স্বামীর সঙ্গে সামান্য় বচসা ও হাতাহাতি হয়েছিল।

  • Link to this news (২৪ ঘন্টা)