• ৫ দিনেই মুক্তি! জামিনে মুক্ত আড়িয়াদহে নাবালককে বিবস্ত্র করে অত্যাচারে অভিযুক্ত লাল্টু
    প্রতিদিন | ১৭ জুলাই ২০২৪
  • অর্ণব দাস, বারাকপুর: সাঁড়াশি দিয়ে নাবালকের উপর নারকীয় অত্যাচার! গ্রেপ্তারের ৫ দিন পরই জামিনে মুক্ত আড়িয়াদহের ত্রাস জয়ন্ত সিংয়ের শাগরেদ প্রসেনজিৎ দাস ওরফে লাল্টু। ২ হাজার টাকার ব্যক্তিগত বন্ডে জামিন দেওয়া হয়েছে বলে খবর। নারকীয় কাণ্ডের মাত্র ৫ দিনের  মধ্যে অভিযুক্ত জামিন পাওয়ায় ক্ষুব্ধ স্থানীয়রা।

    কামারহাটির আড়িয়াদহের মা, ছেলেকে পিটুনির ঘটনায় অভিযুক্ত জয়ন্ত সিংহ ও তার ঘনিষ্ঠদের বিরুদ্ধে একের পর এক চাঞ্চল্যকর তথ্য প্রকাশ্যে আসছে। সম্প্রতি সোশাল মিডিয়ায় ভাইরাল হয় নারকীয় অত্যাচারের আরও এক ভিডিও। সেখানে দেখা যায়, বিবস্ত্র অবস্থায় তালতলা স্পোর্টিং ক্লাবে পড়ে রয়েছে এক নাবালক। তার গোপনাঙ্গ সাঁড়াশি দিয়ে চেপে ধরে চলছে অত্যাচার। এক ব্যক্তি চেয়ারে বসে চালাচ্ছে অত্যাচার। ওই ভিডিওর ভিত্তিতেই গ্রেপ্তার করা হয় প্রসেনজিৎ ওরফে লাল্টুকে। 

    প্রসঙ্গত, মঙ্গলবার আড়িয়াদহ কাণ্ডে ধৃত জয়ন্ত সিং-সহ সাতজনকে বারাকপুর আদালতে পেশ করে বেলঘড়িয়া থানার পুলিশ। তারমধ্যে জয়ন্ত সিং ও সৈকত মান্নাকে অন্য একটি মামলায় যুক্ত করে দক্ষিণেশ্বর থানায় আট দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিলেন বিচারক। পুলিশ সূত্রে জানা গিয়েছে, দক্ষিণেশ্বর থানা এলাকায় জয়ন্ত ও তার দলবলের বিরুদ্ধে অতীতে একাধিক সংগঠিত অপরাধের অভিযোগ ছিল। সেই অভিযোগের ভিত্তিতেই তাকে এবং সৈকতকে এদিন দক্ষিণেশ্বর থানায় পুলিশ হেফাজতের নির্দেশ দেওয়া হয়। আরেক ধৃত সুমন দেকে বেলঘড়িয়া থানাতেই সাত দিনের পুলিশি হেফাজত এবং সন্দীপ সাহা, সুভাষ বেড়া, অভিষেক বর্মনকে জেল হেফাজতের নির্দেশ দেন বিচারক।
  • Link to this news (প্রতিদিন)