• একদিন নিখোঁজ থাকার পর মন্দারমণিতে উদ্ধার আরও এক পর্যটকের দেহ, মৃত বেড়ে ৩
    প্রতিদিন | ১৭ জুলাই ২০২৪
  • রঞ্জন মহাপাত্র, কাঁথি: মঙ্গলবার মন্দারমণির সমুদ্রে নেমে তলিয়ে যায় ৬ বন্ধু। সেদিন পাঁচজনকে উদ্ধার করা গেলেও, একজন নিঁখোজ ছিলেন। বুধবার সকালে মান্দারমণির পাশের সমুদ্র উপকূল চাঁদপুর এলাকা থেকে তাঁর দেহ উদ্ধার করা হয়েছে। যুবকের নাম ঋত্বিক গড়াই। বয়স ২২ বছর। পাশাপাশি, মঙ্গলবার উদ্ধার হওয়া পাঁচজনের মধ্যে ২ জনের মৃত্যু হয়। প্রথমে তাঁদের পরিচয় জানা যায়নি। বুধবার তাঁদের নাম প্রকাশ করেছে পুলিশ। মৃতদের নাম সমর চক্রবর্তী (৪০) ও কৌশিক মণ্ডল (৩০)। তাঁরা প্রত্যেকেই বর্ধমানের দুর্গাপুরের বাসিন্দা।

    মঙ্গলবার সকাল ১১ টা নাগাদ মান্দারমণিতে সমুদ্রসানে নেমে তলিয়ে যেতেন থাকেন ঋত্বিকরা। পুলিশ ও স্থানীয়দের সহযোগিতায় পাঁচজনকে উদ্ধার করে পাঠানো হয়  হাসপাতালে। সেখানে চিকিৎসকরা ২ জনকে মৃত বলে ঘোষণা করেন। নিখোঁজ ছিলেন ঋত্বিক। এদিন তাঁর দেহ উদ্ধার হয়েছে।পুলিশের প্রাথমিক অনুমান, অতিরিক্ত মদ্যপানের জন্য এই অঘটন ঘটেছে। পুলিশ সূত্রে খবর, মৃতদের পরিবাররের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। ময়নাতদন্তের পর দেহগুলি পরিবারের হাতে তুলে দেওয়া হবে।

    সোমবার বর্ধমান থেকে ৬ জনের একটি দল মন্দারমণি গিয়েছিল। মঙ্গলবার নামে সমুদ্রে। তখনই ঘটে বিপত্তি। সমুদ্রে তলিয়ে যান ৬ জনই। নজরে পড়ামাত্রই শুরু হয় উদ্ধারকাজ। ডুবুরি নামিয়ে উদ্ধার করা হয় একে একে ৫ জনকে। নিখোঁজের খোঁজ আজ মিলেছে। প্রসঙ্গত, দিঘা, মন্দারমণিতে স্নানে নেমে প্রায়ই দুর্ঘটনার কবলে পড়েন পর্যটকরা। সেই কারণে বারবার প্রশাসনের তরফে সতর্কও করা হয়। কিন্তু তারপরেও দুর্ঘটনা লেগেই রয়েছে।
  • Link to this news (প্রতিদিন)