• রথের মেলায় মোমো খেয়ে বিপত্তি! অসুস্থদের দেখতে হাসপাতালে মন্ত্রী...
    ২৪ ঘন্টা | ১৮ জুলাই ২০২৪
  • জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: রথের মেলার হরেক খাবারের পসরা। মোমো খেয়ে অসুস্থ হয়ে পড়লেন অনেকেই। হাসপাতালে গিয়ে তাঁদের সঙ্গে দেখা করলেন রাজ্য়ের কারামন্ত্রী অখিল গিরি। চিকিত্‍সার জন্য় সবরকম সাহায্যের আশ্বাস দিয়েছেন তিনি। ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরের রামনগর ২ নম্বর ব্লকে।

    রথে উপলক্ষ্যে প্রতিবছর মেলা বসে রামনগর ২ নম্বর ব্লকের  মৈতনা গ্রাম পঞ্চায়েতের ডুমুরিয়া গ্রামে। এবছরও বসেছে। কিন্তু সেই মেলায় যে খাবারের গুণগত মান পরীক্ষা করা সম্ভব হয় না, সেকথা স্বীকার করে নিয়েছেন ডুমুরিয়া রথ উৎসব কমিটির সম্পাদক তমালতরু দাস মহাপাত্র। তিনি জানান, রবি ও সোমবার মেলার একটি দোকান থেকে মোমো খেয়ে অসুস্থ হয়ে পড়েন অনেকেই। হাসপাতালে ভর্তি সকলেই। খবর পাওয়ার পর, দোকানটি বন্ধ করে দেওয়া হয়েছে।

    রামনগরের বিধায়ক রাজ্যের কারামন্ত্রী অখিল গিরি। মন্ত্রী জানান, কাঁথি মহকুমার হাসপাতালে ভর্তি ছিলেন ১৪ জন। মাজনা হাসপাতালে ১৯, আর বড় রাঙুয়া হাসপাতালে আরও ১২ জন। এদিন মাজনা হাসপাতালে অসু্স্থদের সঙ্গে দেখা করেন তিনি। কাঁথি মহকুমা হাসপাতালের সুপার  অরূপ রতন করন জানিয়েছেন, সাত জন মহিলা ও সাতজন পুরুষ রোগী ভর্তি ছিলেন। সুস্থ হয়ে বাড়ি ফিরে গিয়েছেন তাঁরা।

    সোমবার ছিল উল্টোরথ। মাসির বাড়ি থেকে ফেরার পর,  ২ দিন  ডুমুরিয়ায় রথে মেলা প্রাঙ্গনেই ছিলেন জগন্নাথ, বলরাম ও সুভদ্রা। আজ, বুধবার ছিল মেলার শেষদিন।

  • Link to this news (২৪ ঘন্টা)