• পর্যালোচনা বৈঠকের দিনেই মুরলীধর লেনে বিজেপির অফিসে বিক্ষোভ
    দৈনিক স্টেটসম্যান | ১৮ জুলাই ২০২৪
  • নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বাংলায় নির্বাচনে ভরাডুবির কারণ খতিয়ে দেখতে বুধবার সায়েন্স সিটিতে বৈঠকে বসেছিল বঙ্গ বিজেপি, ছিলেন কেন্দ্রীয় নেতৃত্বও। এদিনই দলের একাংশ নেতার বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করতে মুরলীধর লেনে বিজেপির পার্টি অফিসে পৌঁছে গেলেন দলের বিক্ষুদ্ধদের একাংশ।

    তবে দফতরের কর্মীরা বিক্ষুদ্ধদের অফিসে ঢুকতে দেয়নি। যা নিয়ে এদিন দুপুরে তীব্র শোরগোল তৈরি হয় পার্টি অফিস সংলগ্ন এলাকায়। বিক্ষুদ্ধদের নেতৃত্বে ছিলেন হুগলির শ্রীরামপুরের বিজেপি নেতা সামসুর রহমান। তিনি বলেন, “ভোট মিটে গেলেও এলাকায় সন্ত্রাস চালাচ্ছে তৃণমূল। আক্রান্ত হচ্ছেন আমাদের কর্মীরা,অথচ স্থানীয় নেতৃত্ব এ ব্যাপারে সম্পূর্ণ উদাসীন।”

    তাঁর আরও অভিযোগ, এ ব্যাপারে রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের কাছে অভিযোগ জানিয়েও সমস্যার সুরাহা হয়নি। তাই ফের রাজ্য অফিসের দ্বারস্থ হয়েছিলেন তাঁরা।সায়েন্স সিটিতে দলের পর্যালোচনা বৈঠক থাকায় এদিন মুরলীধর লেনে ছিলেন না বিজেপির কোনও নেতা। যে কারণে বিক্ষুদ্ধদের পার্টি অফিসে ঢুকতে বাধা দেওয়া হয়েছে বলে কর্মীরা জানিয়েছেন। তাঁদের বক্তব্য, এভাবে আগে থেকে না জানিয়ে পার্টি অফিসে আসা যায় না। নেতৃত্বও কেউ ছিলেন না। তাই ঢুকতে দেওয়া হয়নি।

    বিষয়টি প্রকাশ্যে আসতেই তৃণমূল নেতা কুণাল ঘোষ বলেন, “বিজেপি সার্কাস পার্টি। ভোরে হেরে আরও বেশি করে জনবিচ্ছিন্ন হয়ে গিয়ে ওরা একে অপরকে দোষারোপ করছে।”

  • Link to this news (দৈনিক স্টেটসম্যান)