• মুদির দোকানে দেদার বেআইনি মদ বিক্রি, এবার রাস্তায় নেমে প্রতিবাদে সরব মহিলারা...
    আজকাল | ১৮ জুলাই ২০২৪
  • মিল্টন সেন, হুগলি: মুদির দোকান থেকে দেদার বিক্রি হচ্ছিল বেআইনি মদ। সঙ্গে চলছিল মহিলাদের উদ্দেশে কটুক্তি। এবার রাস্তায় নেমে প্রতিবাদে সামিল হলেন স্থানীয় কয়েকশো মহিলা। প্রায় একশো বোতল বেআইনি মদ আটক করল পুলিশ। ঘটনাটি ঘটেছে বুধবার রাতে উত্তরপাড়া পুরসভার ৮ নম্বর ওয়ার্ডের হিন্দমোটর প্রগতি সংঘ ক্লাব সংলগ্ন এলাকায়।

    স্থানীয়দের অভিযোগ ওখানকার একটি মুদিখানা দোকান থেকে দীর্ঘদিন ধরেই মদ বিক্রি করা হয়। বুধবার মহরমের দিন সব মদের দোকান বন্ধ ছিল। শুধু ওই মুদিখানা দোকানের সামনে ভিড় ছিল। স্থানীয় মহিলাদের অভিযোগ, মদ কিনতে এসে রাস্তায় দাঁড়িয়ে গুলতানি করে কিছু অসামাজিক লোক। মহিলাদের দেখে কটুক্তি করে। প্রতিবাদ করতে গেলে গালিগালাজ করে। এটা নিত্য দিনের ঘটনা। এদিন প্রতিবাদে রাস্তায় নামেন মহিলারা। একজনের ব্যাগ থেকে প্রায় একশো বোতল মদ আটক করে। পরে খবর দেওয়া হয় উত্তরপাড়া থানায়।

    স্থানীয়দের দাবি, পুলিশ এর আগেও ওই দোকানীর বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছিল। কিন্তু ছাড়া পেয়ে আবার কারবার শুরু করে। স্থানীয় তৃণমূল কাউন্সিলর তাপস মুখার্জি বলেন, অন্যায়কে সবসময় অন্যায় বলতে হবে। অন্যায়কে তিনি কোনওদিন প্রশ্রয় দেননি। ওই দোকানী বিষ্টু নাথকে তিনি অনেকবার নিষেধ করেছেন। বাসিন্দাদেরও বলেছেন প্রতিবাদ করতে। মুদিখানা দোকানে বে আইনিভাবে মদ বিক্রি করলে পুলিশ নিশ্চই ব্যবস্থা নেবে। পুরসভাকে জানালে দোকানের ট্রেড লাইসেন্স বাতিল করা হবে। ঘটনায় পুলিশ একজনকে আটক করেছে।

    ছবি পার্থ রাহা।
  • Link to this news (আজকাল)