• হাওড়ার মাঠে নরকঙ্কাল! ক্রমশ ঘনাচ্ছে রহস্য
    প্রতিদিন | ১৮ জুলাই ২০২৪
  • মনিরুল ইসলাম, উলুবেড়িয়া: হাওড়ার জগৎবল্লভপুরের মাঠ থেকে উদ্ধার কঙ্কাল। ঘটনাকে কেন্দ্র করে প্রবল শোরগোল এলাকায়। কঙ্কালটি কার? কীভাবে এল ওই এলাকায়? তা এখনও স্পষ্ট নয়। তবে স্থানীয়দের একাংশের দাবি, এলাকার এক বাসিন্দা বেশ কিছুদিন ধরে নিখোঁজ ছিলেন। সম্ভবত কঙ্কালটি তাঁর। ইতিমধ্যেই কঙ্কালটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ।

    স্থানীয় সূত্রে খবর, জগৎবল্লভপুরের মাজু এলাকার বাসিন্দা বছর ৬৫-এর ব্রজনন্দ গোস্বামী। তিনি মানসিক ভারসাম্যহীন। পরিবার সূত্রে খবর, গত কয়েকদিন ধরে তিনি নিখোঁজ ছিলেন। পরিবারের তরফে বিভিন্ন জায়গায় খোঁজ খবর নেওয়া হলেও কোনও লাভ হয়নি। হদিশ মেলেনি বৃদ্ধের। পরিবারের তরফ থেকে জগৎবল্লভপুর থানায় একটি মিসিং ডায়েরি করা হয়। এসবের মাঝে জগৎবল্লভপুর থানার অন্তর্গত মাজু অঞ্চলের ফিঙেগাছি এলাকায় একটি গ্যাস ফ্যাক্টরির পিছনে খোলা মাঠে একব্যক্তি কাজে গিয়েছিলেন। তিনি প্রথমে বুঝতে পারেন কিছু একটা পড়ে আছে।

    কাছে যেতেই বোঝা যায় পড়ে আছে কঙ্কাল। তাতে জড়িয়েছিল গামছা। এর পর স্থানীয়রা তড়িঘড়ি খবর দেয় ওই নিখোঁজ ব্যক্তির বাড়ি ও পুলিশে। ওই নিখোঁজ ব্যক্তির পরিবার ধুতি ও গামছা দেখে ওই কঙ্কালটিকে চিহ্নিত করে। পুলিশ ওই কঙ্কালটিকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।
  • Link to this news (প্রতিদিন)