• স্বামীর সঙ্গে স্কুলে যাচ্ছিলেন একাদশ শ্রেণীর ছাত্রী, উল্টোদিক থেকে সজোর ধাক্কা মারল বাইক...
    আজকাল | ১৯ জুলাই ২০২৪
  • আজকাল ওয়েবডেস্ক: মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জ থানার মির্জাপুর এলাকায় ভয়াবহ পথ দুর্ঘটনা। বৃহস্পতিবার সকালে এই পথ দুর্ঘটনায় মৃত্যু হয়েছে তিন ব্যক্তির। গুরুতর আহত হয়েছেন আর দুই। বর্তমানে আহতরা মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে চিকিৎসাধীন। জানা গিয়েছে, বৃহস্পতিবার সকালে পূজা মণ্ডল নামে এক মহিলা তাঁর স্বামীর সঙ্গে বাইকে করে স্কুলে যাচ্ছিলেন। মির্জাপুর দ্বিজপদ হাই স্কুলের একাদশ শ্রেণীর ছাত্রী পূজা। এদিন স্কুলে যাওয়ার সময় মির্জাপুরের ইস্কন মন্দিরের কাছে ভয়াবহ বাইক দুর্ঘটনা ঘটে। উল্টোদিক থেকে একটি বাইকে তিন ব্যক্তি আসছিলেন।

    মুখোমুখি সংঘর্ষে গুরুতর জখম হন পাঁচজনেই। পুলিশ সূত্রে খবর,  মৃতদের নাম শুভ মণ্ডল(২২), সন্দীপ মণ্ডল (২৫) এবং ভাদু মণ্ডল (২২)। গুরুতর আহত হয়েছেন পূজা মণ্ডল এবং দ্বীপচাঁদ মন্ডল নামে আরও দুই ব্যক্তি। আহতদের আশঙ্কাজনক অবস্থায় জঙ্গিপুর সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হলে শুভ, সন্দীপ এবং ভাদুর মৃত্যুর কথা জানান চিকিৎসক। শুভর স্ত্রী পূজা এবং অপর বাইকের আরোহী দ্বীপচাঁদ বর্তমানে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়াই করছেন। মৃত সন্দীপ মন্ডলের এক আত্মীয় জানান, ‘সন্দীপ এবং তার দুই বন্ধু একসঙ্গে মদ্যপান করে বাইক চালিয়ে বাড়ি ফিরছিল। সেই সময় উল্টো দিক থেকে আরও একটি বাইক আসছিল। দুর্ঘটনার সময়ে দুটি বাইকই অত্যন্ত দ্রুত গতিতে চলছিল। নিয়ন্ত্রণ না রাখতে পেরে দুটি বাইকের মুখোমুখি সংঘর্ষ হয়’।

    ঘটনার জেরে এলাকায় ব্যাপক যানজটের সৃষ্টি হয়। রঘুনাথগঞ্জ থানার পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। স্থানীয় বাসিন্দাদের দাবি, সাগরদিঘি - রঘুনাথগঞ্জ রাজ্য সড়কের ওপর যে অংশে দুর্ঘটনাটি ঘটেছে সেখান দিয়ে সাগরদিঘি তাপবিদ্যুৎ কেন্দ্রের ছাই বোঝাই গাড়িগুলো নিয়মিত যাতায়াত করে। ফলে অনেক সময় ছাইয়ের ধুলোতে রাস্তা ঢেকে থাকার জন্য বাইক আরোহীরা ঠিকমত করে উল্টো দিকের দৃশ্য দেখতে পান না। আবার অনেক সময় রাস্তায় ছাই পড়ে থাকার কারণে চাকা পিছলে যায়। পুলিশ জানিয়েছে, দুর্ঘটনার সময় কারোর মাথাতেই হেলমেট ছিল না। ফলে, গুরুতর আহত হয়েছেন পাঁচজনই।
  • Link to this news (আজকাল)