• মালয়েশিয়ায় কাজে গিয়ে মৃত্যু গোপালনগরের যুবকের, দেহ ফেরাতে মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপের আর্জি
    প্রতিদিন | ১৯ জুলাই ২০২৪
  • জ্যোতি চক্রবর্তী, বনগাঁ: পেটের তাগিদে মালয়েশিয়ায় কাজে যাওয়াই কাল। দুর্ঘটনায় মৃত্যু বাংলার তিন যুবকের। একজন উত্তর ২৪ পরগনার গোপালনগরের। বাকি দুজন নদিয়ার। তার পর ৬ দিন পেরিয়ে গেলেও ফেরেনি দেহ। এবার দেহ ফেরাতে মুখ্যমন্ত্রীর কাছে সহযোগিতার আর্জি মৃত গোপালনগরের যুবকের পরিবারের।

    জানা গিয়েছে, মৃত গোপালনগরের যুবকের নাম আক্রামুল মণ্ডল (২৯)। তিনি গোপালনগর থানার গঙ্গানন্দপুর গ্রাম পঞ্চায়েতের কল্যাণপুরের বাসিন্দা। পরিবার সূত্রে জানা গিয়েছে, আক্রামুল দেশে কাজ না পেয়ে দেড় বছর আগে শ্রমিকের কাজে মালয়েশিয়ায় গিয়েছিলেন। বাড়িতে আক্রামুলের ছোট একটি মেয়ে রয়েছে। সেখান থেকে নিয়মিত পরিবারের সদস্যদের সঙ্গে টেলিফোনে যোগাযোগ করতেন। আক্রামুল পরিবারের সদস্যদের বলেছিলেন ইদের সময় তিনি বাড়ি ফিরবেন। তারই মধ্যে ঘটে গেল মর্মান্তিক দুর্ঘটনা।

    গত শনিবার মালয়েশিয়া থেকে পরিবারের সদস্যদের ফোন করে জানানো হয়, পথদুর্ঘটনায় আক্রামুলের মৃত্যু হয়েছে। পরিবারের দাবি, তাঁরা জানতে পেরেছেন, আক্রামুল তাঁর সঙ্গীদের সঙ্গে রাস্তার পাশে কাজ করছিলেন। সেই সময় দ্রুতগতিতে একটি গাড়ি এসে সজোরে তাঁদের ধাক্কা মারে। ওই দুর্ঘটনায় তিনজনের মৃত্যু হয়েছে। একজন হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। মৃত তিন শ্রমিকের মধ্যে একজন আক্রামুল। বাকি দুজন নদিয়ার বাসিন্দা। তার পর বেশ কদিন পেরিয়ে গেলেও এখনও ফেরেনি দেহ। 
  • Link to this news (প্রতিদিন)