• রেললাইনে মালগাড়ির ধাক্কায় দুমড়ে মুচড়ে গেল গাড়ি! খড়দহের পর বীরভূমে চাঞ্চল্য
    প্রতিদিন | ১৯ জুলাই ২০২৪
  • নন্দন দত্ত, সিউড়ি: খড়দহের ঘটনার পুনরাবৃত্তি হল বীরভূমের রাজগ্রামে। রেললাইন পারাপার করার সময় একটি মালগাড়ি এসে ধাক্কা মারে চারচাকা গাড়িতে। হতাহতের কোনও খবর নেই। তবে দুমড়ে মুচড়ে গিয়েছে গাড়িটি। দুর্ঘটনাগ্রস্ত গাড়ির চালককে আটক করা হয়েছে।

    ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাতে। বীরভূমের মুরারই থানার রাজগ্রাম পাথর শিল্পাঞ্চলে যাতায়াতের জন্য রেললাইন পেরিয়ে যেতে হয়। ওই রেললাইন পারাপার করছিল একটি চার চাকা গাড়ি। গাড়িটি ঝাড়খণ্ড থেকে ওমরপুরের দিকে যাচ্ছিল। ঠিক সে সময়ই ওই একই লাইনে চলে আসে একটি মালগাড়ি। লাইনে ট্রেন আসতে দেখে তড়িঘড়ি গাড়ি ছেড়ে নেমে পড়েন চালক ও এক আরোহী। তার কিছুক্ষণের মধ্যেই মালগাড়ি ওই চার চাকা গাড়িতে ধাক্কা মারে। মালগাড়ির ধাক্কায় গাড়িটির ডানদিক দুমড়ে মুচড়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় রেলপুলিশ। দুর্ঘটনাগ্রস্ত চার চাকা গাড়িটিকে আটক করা হয়েছে।

    উল্লেখ্য, গত রবিবার খড়দহ স্টেশন সংলগ্ন লেভেল ক্রসিংয়ের গেটটি খোলা ছিল। চলাচল করছিল যানবাহনও। হঠাৎ করেই গেটটিকে নামিয়ে দেন গেটম্যান। তখনই গেটের ভেতরে আটকে যায় দু’টি গাড়ি। একই সময় ডাউন হাজারদুয়ারি এক্সপ্রেস ডিঙোচ্ছিল খড়দহ স্টেশন সংলগ্ন ওই লেভেল ক্রসিং। তাতেই বিপত্তি। রেল গেটের ভেতরে আটকে যাওয়া দুটি গাড়িতে ধাক্কা মারে দ্রুতগামী হাজারদুয়ারি এক্সপ্রেস। ট্রেনের ধাক্কায় দুমড়ে মুছড়ে যায় গাড়ি দুটি পিছনের অংশ। তবে স্থানীয় সূত্রের খবর, প্রাণহানি হয়নি। আহত হয়েছেন বেশ কয়েকজন। তাঁদের নিয়ে যাওয়া হয়েছে বলরাম সেবা সদন হাসপাতালে। এই ঘটনায় গেটম্যানকে ‘ক্লিনচিট’ দেয় রেল।
  • Link to this news (প্রতিদিন)