• আড়িয়াদহ কাণ্ডে গ্রেপ্তার জয়ন্তর ‘শাগরেদ’ রাহুল
    প্রতিদিন | ২০ জুলাই ২০২৪
  • অর্ণব দাস, বারাকপুর: আড়িয়াদহ কাণ্ডে অবশেষে পুলিশের জালে জয়ন্ত সিংয়ের ‘শাগরেদ’ রাহুল গুপ্তা। শুক্রবার রাতে আলমবাজার থেকে বেলঘড়িয়া থানার পুলিশ তাকে গ্রেপ্তার করে। আড়িয়াদহের তালতলা স্পোর্টিং ক্লাবে মা ও ছেলে এবং নাবালককে মারধর করার ভিডিও ভাইরাল হয়ে যায়। ওই ভাইরাল ভিডিওর সূত্র ধরে রাহুলকে গ্রেপ্তার করা হয়েছে।

    আড়িয়াদহ কাণ্ডে তোলপাড় গোটা রাজ্যে। মদ্যপ অবস্থায় মা-ছেলেকে গণপিটুনি-সহ তালতলা স্পোর্টিং ক্লাবের ‘নারকীয়’ অত্যাচারের ভাইরাল ভিডিওর ঘটনায় গ্রেপ্তার হয়েছে মূল অভিযুক্ত জয়ন্ত সিং। তার পর থেকে পুলিশের চোখে ‘ফেরার’ হয়ে যায় রাহুল গুপ্তা। তবে তা সত্ত্বেও গত শুক্রবার নাকি তারই বিয়ের অনুষ্ঠান ছিল আড়িয়াদহের মিলনী ক্লাবে। সেখানে কনেপক্ষ উপস্থিত হলেও দেখা মেলেনি বরের। যদিও সূত্রের খবর, পুলিশের চোখে ধুলো দিয়ে অনুষ্ঠানের আগেই বিয়ে সারে রাহুল।

    কনে পক্ষের তরফে বিয়ের অনুষ্ঠানের জন্য মাস চারের আগে বুক করা হয়েছিল মিলনী ক্লাব। অনুষ্ঠানের তারিখ ঠিক হয় ১২জুলাই, শুক্রবার। সেইমতো শুরু হয় প্রস্তুতি। মিলনী ক্লাবে কনের বসার জায়গা থেকে শুরু করে সাজানো হয় গোটা বিয়ে বাড়ি। পুলিশের তরফেও অভিযুক্ত বর রাহুল গুপ্তাকে পাকড়াও করতে নজরদারি রাখা হয়েছিল বিয়েবাড়িতে। সন্ধ্যা নামতেই নববধূ, কনে পক্ষ-সহ নিমন্ত্রিতরা হাজির হন সেখানে। কিন্তু দেখা পাওয়া যায়নি বরের। রাহুল বা তার পরিবারের কেউ বিয়েবাড়িতে ছিলেন না। সূত্রের খবর, লুকিয়ে মনের মানুষের সঙ্গে রাহুল ওইদিন সকালেই বিয়ে সারে, কলকাতার ভবানীপুর এলাকার কোনও এক মন্দিরে। তার সপ্তাহখানেকের মাথায় অবশেষে পুলিশের জালে রাহুল।
  • Link to this news (প্রতিদিন)