• কাশ্মীরে গিয়ে প্রেম, ঘর বাঁধতে চেয়ে ফেরেননি মা! জন্মদাত্রীকে বিক্রির ‘গুজবে’ গ্রেপ্তার ছেলে
    প্রতিদিন | ২০ জুলাই ২০২৪
  • দেবব্রত মণ্ডল, বারুইপুর: ভিনরাজ্যে কাজ করতে গিয়ে মনের মানুষ খুঁজে পেয়েছেন মা। আর তাই ছেলে, বউমার সঙ্গে ঘরে ফিরতে চাননি তিনি। চেয়েছিলেন, শ্রীনগরের আপেল বাগানে কাজ করে প্রেমিকের সঙ্গে ঘর বাঁধতে। আর মায়ের এই ইচ্ছের কারণে নিজেদের বাড়ি ফিরে চরম ভুল বোঝাবুঝির শিকার হলেন ছেলে। মাকে কাশ্মীরে বিক্রি করে দেওয়া হয়েছে, এই গুজবে ছেলে আর ছেলের বউকে ধরে বেঁধে রাখল প্রতিবেশীরা। ক্যানিংয়ের এই ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের গ্রেপ্তার করেছে। তদন্তে নেমে আসল তথ্য এসেছে পুলিশের হাতে। তাতেই সবটা স্পষ্ট হয়েছে।

    ক্যানিং (Canning) পুলিশ সূত্রে খবর, ক্যানিং স্টেশন সংলগ্ন এলাকার এক পরিবারের তিনজন ? মা, ছেলে, ছেলের বউ শ্রীনগরের (Srinagar) আপেল বাগানে কাজ করতে গিয়েছিলেন। বেশ কয়েকমাস কাজের পর সেখানে মায়ের সঙ্গে একজনের প্রেমের সম্পর্ক (Love)তৈরি হয়। তাই ছেলে আর ছেলের বউমা যখন বাড়ি ফিরতে চায়, তখন মা স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন যে তিনি ফিরতে চান না। শ্রীনগরেই থেকে যেতে চান। তাই তাঁকে কাশ্মীরে রেখে স্ত্রীকে নিয়ে ক্যানিং ফিরে আসেন ছেলে।

    কিন্তু এর পরই শুরু হয় সমস্যা। ছেলে (Son) আর তাঁর স্ত্রীকে দেখে প্রতিবেশীরা তাঁদের ঘিরে ধরেন। জানতে চান, মা কোথায়? ছেলে জানান, মা কাশ্মীরে প্রেমিকের সঙ্গে ঘর বাঁধতে চেয়ে তাঁদের সঙ্গে ফেরেননি। কিন্তু একথা কেউ বিশ্বাস করেন না। প্রতিবেশীরা দাবি করেন, ছেলেই মাকে কাশ্মীরে বিক্রি করে দিয়ে ফিরেছে। আর এই গুজব ছড়িয়ে পড়তেই ছেলে আর ছেলের বউকে ধরে বেঁধে রাখেন। খবর দেওয়া হয় পুলিশে। ক্যানিং থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে তদন্ত শুরু করে। বয়ান নেওয়া হয় ছেলের। মায়ের খবর জেনে পুলিশ তাঁকে ভিডিও কল (Video Call) করে কথা বলে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, আগামী সপ্তাহে কাশ্মীরে গিয়ে একটি টিম যাবে উদ্ধার করতে। যদি ওই মহিলা ফিরতে না চান, তাহলে তাঁর কাছ থেকে লিখিত বয়ান নিয়ে ফিরে আসবে পুলিশ।
  • Link to this news (প্রতিদিন)