• আপাতত যাত্রা বাতিল এই দূরপাল্লার ট্রেনগুলির, টাকা ফেরত দেবে রেল, আপনি কি টিকিট কেটেছিলেন? ...
    আজকাল | ২১ জুলাই ২০২৪
  • আজকাল ওয়েবডেস্ক: অশান্ত বাংলাদেশ। রাস্তায় নামানো হয়েছে সেনা। আকাশে উড়ছে সেনার হেলিকপ্টার। পরিস্থিতির গুরুত্ব বিবেচনা করে নিরাপত্তার খাতিরে আপাতত রাজ্য থেকে বাংলাদেশমুখী ট্রেনের যাত্রা বাতিল করার সিদ্ধান্ত নিয়েছে রেল। বাতিল হয়েছে কলকাতা থেকে মৈত্রী ও বন্ধন এক্সপ্রেসের সঙ্গে উত্তরবঙ্গের নিউ জলপাইগুড়ি থেকে মিতালি এক্সপ্রেসের যাত্রাও। কবে চলবে এই ট্রেনগুলি তা এখনও স্পষ্ট নয়। রেলের তরফে জানানো হয়েছে পরিস্থিতি স্বাভাবিক হলেই আবার ট্রেনগুলি ছুটবে।

    এই অবস্থায় রেলের সিদ্ধান্ত, যারা এই ট্রেনগুলিতে যাত্রার জন্য টিকিট কেটেছিলেন তাঁদের টাকা ফেরত দেওয়া হবে।

    শনিবার জলপাইগুড়িতে রেলের কাটিহার ডিভিশনের ডিভিশনাল রেলওয়ে ম্যানেজার এস সুরেন্দ্র কুমার জানিয়েছেন, বাংলাদেশের বর্তমান পরিস্থিতির কথা মাথায় রেখে মিতালি এক্সপ্রেসের যাত্রা বাতিল করা হয়েছে। যাত্রীদের টিকিটের টাকা ফেরত দেওয়া হবে।

    অন্যদিকে পূর্ব রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক কৌশিক মিত্র বলেন, 'আপাতত বাতিল করা হয়েছে কলকাতা থেকে বাংলাদেশমুখী বন্ধন ও মৈত্রী এক্সপ্রেসের যাত্রা। যারা যারা এই ট্রেন দুটিতে যাত্রার জন্য টিকিট কেটেছিলেন তাঁদের টাকা ফেরত দেওয়া হবে।' রেলের একটি সূত্র জানায়, চিকিৎসার জন্য অনেকেই বাংলাদেশ থেকে ভারতে আসেন। তাঁদের মধ্যে বেশ কিছু লোক রেলপথে যাতায়াত করেন। ফলে অনেকেই রেলের 'অনুসন্ধান' বিভাগে এসে জানতে চেয়েছেন কবে ট্রেন আবার যাত্রা করবে।
  • Link to this news (আজকাল)