• আজ তৃণমূলের শহিদ দিবসের মেগা সমাবেশ, সকাল থেকে ধর্মতলামুখী জনতার ঢল...
    আজকাল | ২১ জুলাই ২০২৪
  • আজকাল ওয়েবডেস্ক: আজ একুশে জুলাই, তৃণমূলের শহিদ দিবস। রবিবাসরীয় সকাল থেকে ধর্মতলামুখী তৃণমূলের কর্মী, সমর্থকরা। শনিবারের মধ্যে জেলা থেকে লক্ষাধিক কর্মী, সমর্থক শহরে পৌঁছে গিয়েছিলেন। আজ সকালেও ট্রেনে, বাসে করে জেলা থেকে নেতা, কর্মীরা ধর্মতলার উদ্দেশে রওনা দিয়েছেন। আর কিছুক্ষণের মধ্যেই শুরু হবে মেগা সমাবেশ।

    লোকসভা নির্বাচনে রাজ্যজুড়ে সবুজ ঝড়। পাশাপাশি বিধানসভা উপনির্বাচনেও চার কেন্দ্রেই তৃণমূলের জয়জয়কার। দুই নির্বাচনের ফলাফলের পর প্রথমবার কোনও সমাবেশে উপস্থিত থেকে কর্মী, সমর্থকদের উদ্দেশে ভাষণ দেবেন তৃণমূল সুপ্রিমো মমতা ব্যানার্জি। তাঁর বক্তব্যের দিকেই নজর রয়েছে রাজ্যবাসীর। শারীরিক কারণে দলের কাজ থেকে সাময়িক বিরতি নিয়েছিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক ব্যানার্জি। একুশের মঞ্চে তিনি উপস্থিত থাকবেন কি না, তা ঘিরেও কৌতূহল রয়েছে কর্মীদের মধ্যে।

    একুশের সমাবেশে যোগ দিতে সকাল থেকে মিছিল করে ধর্মতলা পৌঁছবেন কর্মীরা। হাওড়া স্টেশন, দক্ষিণ কলকাতা, শিয়ালদহ স্টেশন, শ্যামবাজার থেকে বিশাল মিছিল করে সমাবেশে যোগ দেবেন হাজার হাজার মানুষ। এর জন্য কলকাতার ব্যস্ত রাস্তাঘাট কিছুক্ষণের জন্য অবরুদ্ধ থাকবে। আমহার্স্ট্র স্ট্রিট, বিধান সরণী, কলেজ স্ট্রিট, ব্রেবোর্ন রোড, স্ট্র্যান্ড রোড সহ বেশ কিছু রাস্তায় যান চলাচল একমুখী করে দেওয়া হয়েছে। আজ ভোর চারটে থেকে রাত ন'টা পর্যন্ত যান চলাচল নিয়ন্ত্রণে রাখা হবে।
  • Link to this news (আজকাল)