• শহিদ দিবসের আগের দিন তৃণমূল ছাড়লেন এই নেতা, উল্লাস বিজেপি শিবিরে ...
    আজকাল | ২১ জুলাই ২০২৪
  • আজকাল ওয়েবডেস্ক: চারদিনের মধ্যে দু'বার দলবদল! বিজেপি ছেড়ে তৃণমূল এবং আবার তৃণমূল ছেড়ে বিজেপি। দলবদলু এই নেতার নাম হরষিত বিশ্বাস। তিনি উত্তর ২৪ পরগণার গাইঘাটা ব্লকের ফুলসারা গ্রাম পঞ্চায়েতের পাঁচপোতা ঢাকাপাড়া ১২৮ নম্বর পার্টের সদস্য।

    গত ১৭ জুলাই বনগাঁ জেলা তৃণমূল কংগ্রেসের দলীয় অফিসে এসে বনগাঁ সাংগঠনিক জেলা তৃণমূলের সভাপতি বিশ্বজিৎ দাসের হাত থেকে তৃণমূলের পতাকা তুলে নেন। কিন্তু তৃণমূলের শহিদ দিবসের ঠিক আগের দিন শনিবার, ২০ জুলাই বনগাঁ দক্ষিণ কেন্দ্রের বিজেপি বিধায়ক স্বপন মজুমদারের বাড়িতে সাংসদ শান্তনু ঠাকুরের উপস্থিতিতে ঘাসফুল শিবির ছেড়ে পদ্ম শিবিরে যোগ দেন।

    প্রসঙ্গত, এই গ্রাম পঞ্চায়েতে বিজেপি ও তৃণমূলের আসন সংখ্যা সমান। টসে জিতে বিজেপির টুসি রায় সেন প্রধান হিসেবে নির্বাচিত হয়েছেন। ফলে হরষিত যখন তৃণমূলে যোগ দেন তখন পঞ্চায়েত তৃণমূলের হাতে চলে এল বলেই ধরা হয়েছিল। কিন্তু শনিবার সব হিসাবই পাল্টে দিলেন তিনি। পঞ্চায়েত রয়ে গেল বিজেপির হাতেই।

    হরষিতের এই 'যাতায়াত' নিয়ে সাংসদ শান্তনু ঠাকুর জানিয়েছেন, অভিমানে দল ছেড়েছিলেন। আবার বিজেপিতে ফিরে এসেছেন। পাল্টা তৃণমূলের দাবি, নিজের ইচ্ছায় এসেছিলেন। হয়তো ভয় বা অর্থের লোভ দেখিয়ে বিজেপি আবার তাঁকে টেনে নিয়ে গিয়েছে।

    আর হরষিত কী বলছেন? তাঁর কথায়, তিনি সাধারণ মানুষের আর্তনাদ শুনতে পাচ্ছিলেন। অভিমান মিটে গিয়েছে। তাই আবার বিজেপিতে ফিরে এসেছেন।
  • Link to this news (আজকাল)