• খাস কলকাতায় ধৃত ৪ বাংলাদেশি অনুুপ্রবেশকারী!
    প্রতিদিন | ২২ জুলাই ২০২৪
  • অর্ণব আইচ: পড়শি দেশে অশান্ত পরিস্থিতির মধ্য়েই খাস কলকাতা থেকে গ্রেপ্তার ৪ বাংলাদেশি অনুপ্রবেশকারী। স্থানীয় সূত্রে খবর, রবিবার দুপুর ২টো নাগাদ আনন্দপুর থানা এলাকায় চারজনকে ঘোরাফেরা করতে দেখা যায়। সেই খবর পেয়ে তাদের আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। তখনই ফাঁস হয়ে যায় প্রকৃত রহস্য!

    কলকাতা পুলিশ সূত্রে জানা গিয়েছে, আনন্দপুর থানা এলাকায় চার সন্দেহজনক ব্যক্তিকে ঘোরাফেরা করার খবর মেলে। মনে করা হচ্ছিল, তারা অপরাধমূলক কার্যকলাপ ঘটাতে পারে। অভিযোগ পাওয়ার পরই পুলিশ অভিযান চালিয়ে একটি চারচাকা-সহ চারজন অনুুপ্রবেশকারীকে আটক করে। ঘটনাস্থলেই তাদের জিজ্ঞাসাবাদ করা হয়। জানা যায় চারজনই বাংলাদেশি নাগরিক। ধৃতদের নাম তুরাফ শেখ, রুবেল শেখ, সবুজ কুন্ডু এবং রাহুল শেখ। 

    দিন কয়েক আগে তারা ভারতে প্রবেশ করে। তবে প্রবেশের স্বপক্ষে কোনও বৈধ নথি দেখাতে পারেনি চারজন। এর পরই তাদের গ্রেপ্তার করা হয়। সূত্রের দাবি, নরেন্দ্রপুরে বাড়ি ভাড়া নিয়ে থাকছিল তারা। ভাড়া নেওয়ার ব্য়বস্থা করে দিয়েছিলেন নদিয়ার নাকাশি পাড়ার অরিজিৎ দাস। কী উদ্দেশে ওই চারজন কলকাতা প্রবেশ করেছিল, তা খতিয়ে দেখছে পুলিশ। অশান্ত বাংলাদেশ থেকে পালিয়ে এসে এখানে আশ্রয় নেওয়ার চেষ্টা করেছিল নাকি নাশকতার ছক কষেছিল তারা, চারজনকে জেরা করে জানতে চায় কলকাতা পুলিশ। 
  • Link to this news (প্রতিদিন)