• পানিহাটিতে তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষ, পার্টি অফিসে ভাঙচুর; খড়দা থানা ঘেরাও
    আজ তক | ২৩ জুলাই ২০২৪
  • তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষে উত্তপ্ত পানিহাটি! অভিযোগ, রবিবার রাতে এক তৃণমূল কর্মীকে মারধর করে দলেরই অন্য গোষ্ঠী। পালটা সোমবার সকালে এলাকার যুব তৃণমূল সভাপতির অফিস ভাঙচুর করার অভিযোগ উঠল। এই ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়িয়েছে পানিহাটি এলাকায়।

    অভিযোগ, রবিবার রাতে তৃণমূল কর্মী রানা পালকে বেধড়ক মারধর করা হয়। রানার দাবি, রবিবার ঘোলায় বন্ধুর বাড়ি থেকে নিমন্ত্রণ খেয়ে ফিরছিলেন। একটি গাড়ি তাদের এমনভাবে চাপতে থাকে, তাঁরা পড়ে যান। রানার দাবি, সেই গাড়িতে পরিতোষ দাস ছিলেন। এই পরিতোষ বুবাই মল্লিক নামে এক যুব তৃণমূল নেতার ঘনিষ্ঠ বলে স্থানীয় সূত্রে খবর। তিনিই রানাকে জোর করে গাড়িতে তুলে পানিহাটিতে নিয়ে যান, মারধর করেন বলে অভিযোগ।

    সোমবার সকালে থানায় বিষয়টি জানান বলে দাবি করেন রানা। এদিকে এই ঘটনাকে সামনে রেখে এলাকার যুব তৃণমূল নেতা বুবাই মল্লিকের অফিসে ভাঙচুর চালানো হয় বলে পাল্টা অভিযোগ ওঠে। তাতে আবার নাম জড়ায় রানাদের। বুবাই মল্লিক অভিযোগ করেন, তাঁদের পার্টি অফিস খুলতে বাধা দেওয়া হয়। তিনি বলেন, দলের একাংশ তাঁকে কাজও করতে দিচ্ছে না।তবে রানা তা মানতে নারাজ। তাঁর দাবি, ওখানে পার্টি অফিস নেই, একটা দোকান আছে। বুবাই মল্লিকের সেই দোকানে অসামাজিক কাজকর্ম চলত। সেটাই সাধারণ মানুষ ভেঙে দেন।

    এলাকাবাসীরা সংবাদমাধ্যমের সামনে অভিযোগ করেছে, দীর্ঘদিন ধরে তৃণমূল নেতা বুবাই মল্লিক বাইরে থেকে দুষ্কৃতী নিয়ে এসে এলাকায় বিভিন্ন অপরাধমূলক কাজকর্ম ঘটাচ্ছে। এক সময় পানিহাটির বিধায়ক নির্মল ঘোষের ছত্রছায়ায় ছিলেন এই বুবাই মল্লিক। নির্মল ঘোষ তাঁকে এই ধরনের অপরাধমূলক কাজকর্ম করতে বারণ করেছিলেন। কিন্তু সেই কথায় কান না দিয়ে বুবাই মল্লিক নিজের মতো করে চমকানো ধমকানোর কাজ চালিয়ে গিয়েছেন বলে এলাকাবাসীদের দাবি।

     
  • Link to this news (আজ তক)