• রাতে ঘরে একাই ঘুমিয়েছিলেন বৃদ্ধা , সকালে ঘরে ঢুকে শিউরে উঠলেন বাড়ির লোক ...
    আজকাল | ২৩ জুলাই ২০২৪
  • আজকাল ওয়েবডেস্ক: মঙ্গলবার সকালে মুর্শিদাবাদের সুতি থানার অন্তর্গত সাদিকপুর-চাঁদমারি গ্রামে এক মহিলার রক্তাক্ত দেহ উদ্ধারের ঘটনাকে ঘিরে ব্যাপক চঞ্চল্য ছড়িয়েছে ওই এলাকায়। পুলিশ সূত্রে জানা গেছে, মৃত এই মহিলার নাম আমিনা বিবি (৫৫)।  মৃতার পরিবারের অভিযোগ, সোমবার রাতে ওই মহিলা যখন বাড়িতে একা ঘুমিয়ে ছিলেন সেই সময় কয়েকজন অজ্ঞাত পরিচয় ব্যক্তি বাড়িতে ঢুকে তাঁকে খুন করেছে।

    জঙ্গিপুর পুলিশ জেলার সুপার আনন্দ রায় বলেন, 'মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। কিভাবে ওই মহিলার মৃত্যু হয়েছে তা তদন্ত করে দেখা হচ্ছে।' স্থানীয় সূত্রে জানা গেছে, আমিনা বিবি নামে ওই মহিলা প্রথম স্বামীর মৃত্যুর পর ফের আবার বিয়ে করেছিলেন। তবে তাঁর তিন সন্তানের কেউ বর্তমানে চাঁদমারিতে গ্রামের বাড়িতে থাকত না। আমিনার কয়েকজন আত্মীয় মাঝেমধ্যে ওই বাড়িতে এসে থাকতেন। তবে সোমবার রাতে ওই মহিলা বাড়িতে একাই ছিলেন বলে জানা গেছে। 

    মৃত এই মহিলার এক নাতি জাহাঙ্গীর শেখ বলেন, 'আজ সকালে আমরা দেখতে পাই কেউ বা কারা ঠাকুমার ঘরের জানলার দুটি রড খুলে ভেতরে প্রবেশ করেছিল। তারপর ঠাকুমাকে ভারী কিছু দিয়ে আঘাত করে খুন করা হয়। তার দেহের একাধিক জায়গায় গভীর ক্ষত চিহ্ন রয়েছে। গলার কাছে ধারালো দ্রব্যের আঘাত করা হয়েছে।'

    ওই ব্যক্তি জানান, 'ঠাকুমার ঘরের মধ্যে একটি লোহার বাক্সে আমাদের জমির কিছু দলিল রাখা ছিল। সেগুলো ঘরের মধ্যে ছড়িয়ে ছিটিয়ে পড়েছিল। কিন্তু জমি জমা নিয়ে কারও সঙ্গে ঠাকুমার বিবাদ ছিল বলে আমার জানা নেই। তাই কী কারণে ঠাকুমাকে খুন হতে হল সেই নিয়ে এখনও আমাদের মধ্যে ধন্ধ রয়েছে। আমরা পুলিশকে অনুরোধ করেছি গোটা ঘটনা তদন্ত করে দেখার জন্য।
  • Link to this news (আজকাল)