• ক্লাসের ভিতর মাথায় ভেঙে পড়ল চলন্ত ফ্যান, পান্ডুয়ার স্কুলে আহত ৪ ছাত্রী
    হিন্দুস্তান টাইমস | ২৩ জুলাই ২০২৪
  • স্কুলে ক্লাস ভিতরে ছাত্রীদের মাথার উপর ভেঙে পড়ল পাখা! ঘটনায় আহত হয়েছেন চার ছাত্রী। হুগলির পান্ডুয়া রাধারানী গার্লস হাইস্কুলে আজ দুপুরে টিফিনের সময় এই দুর্ঘটনা ঘটে। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে ছাত্রীদের মধ্যে।

    স্কুল পরিচালন সমিতির সভাপতি অসিত চট্টোপাধ্যায় জানিয়েছেন, টিফিনের সময় ক্লাসরুমে বসে টিফিন করছিল ছাত্রীরা। হঠাৎই এটি পাখা মাথার উপর ভেঙে পড়ে। আহত হয় চার ছাত্রী। তড়িঘড়ি তাদেরকে পান্ডুয়া গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।সেখানে তাদের প্রাথমিক চিকিৎসা করার পর তাদের নিয়ে যাওয়া হয় চুচুড়া ইমামবাড়া হাসপাতালে। দু’জনের স্ক্যান করানো হয় সেখানে। ছাত্রীদের চিকিৎসার খরচ স্কুল বহন করবে।

    আহত এক ছাত্রীর বাবা রেজ্জাক মোল্লা জানান, মেয়ে স্কুলের টিফিনের সময় বসে টিফিন করছিল। হঠাৎ মাথার উপর এটি পাখা ভেঙে পড়ে। স্কুলের দিদিমণিরা আহত ছাত্রীদের হাসপাতালে নিয়ে যান। তাঁর দাবি, সঠিক রক্ষণাবেক্ষণ এর অভাবেই এই দুর্ঘটনা ঘটেছে।

    পরিচালন সমিতির সভাপতি জানিয়েছেন, কী ভাবে ফ্যান খুলে পড়ল তার তদন্ত হবে। এর পিছনে কারও গাফিলতি থাকলে তার বিরুদ্ধে পদক্ষেপ করার সুপারিশ করব। এছাড়া স্কুলের সমস্ত ফ্যান ইলেক্ট্রিশিয়ানকে দিয়ে পরীক্ষা করানো হবে।
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)