• উত্তরবঙ্গে ভারি বৃষ্টির দাপট কমল, দক্ষিণবঙ্গে মৎস্যজীবীদের জন্য সতর্কতা জারি, দুর্ভোগ আর কতদিন? ...
    আজকাল | ২৪ জুলাই ২০২৪
  • আজকাল ওয়েবডেস্ক: সকাল থেকে আকাশের মুখভার। গত কয়েকদিনের মতো বুধবার সকাল থেকে ঝিরিঝিরি বৃষ্টি শুরু দক্ষিণবঙ্গের জেলায় জেলায়। বেলা গড়ালে আরও খানিকটা বাড়বে বৃষ্টির পরিমাণ। অন্যদিকে আজ থেকে উত্তরবঙ্গের জেলাগুলিতে দুর্যোগ কমবে। আজ বাংলার কোনও জেলাতেই ভারি বৃষ্টির সম্ভাবনা নেই।

    আলিপুর আবহাওয়া দপ্তর সূত্রে খবর, বুধবার কলকাতা, হাওড়া, হুগলি, উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা, পশ্চিম মেদিনীপুর, ঝাড়গ্রাম, পুরুলিয়া, বাঁকুড়া, পূর্ব ও পশ্চিম বর্ধমান, বীরভূম, মুর্শিদাবাদ এবং নদিয়ায় বজ্রবিদ্যুৎ সহ হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা রয়েছে। ভারি বৃষ্টির সম্ভাবনা রয়েছ পূর্ব মেদিনীপুরে। এছাড়া আজ দক্ষিণবঙ্গের অন্য কোথাও ভারি বৃষ্টি হবে না।

    আজ কলকাতায় সর্বোচ্চ তাপমাত্রা থাকবে ৩১ ডিগ্রি সেলসিয়াস। বৃহস্পতিবার পর্যন্ত কলকাতা সহ দক্ষিণবঙ্গের অধিকাংশ জেলাতেই হালকা থেকে মাঝারি বৃষ্টি হবে। শুক্রবার থেকে কমবে বৃষ্টির পরিমাণ। শুক্রবার পর্যন্ত উত্তাল থাকবে সমুদ্র। শুক্রবার পর্যন্ত মৎস্যজীবীদের সমুদ্র যেতে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।

    আজ উত্তরবঙ্গের দার্জিলিং, কালিম্পং, আলিপুরদুয়ার, জলপাইগুড়ি, কোচবিহারে হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা রয়েছে। শনিবার থেকে উত্তরবঙ্গে ফের বাড়বে বৃষ্টির পরিমাণ।
  • Link to this news (আজকাল)