• পুলিশের প্রচার মানলেন না কেউ, তারকেশ্বরে চোর সন্দেহে মহিলাকে ল্যাম্পপোস্টে বেঁধে হেনস্থা গ্রামবাসীদের ...
    আজকাল | ২৪ জুলাই ২০২৪
  • মিল্টন সেন, হুগলি: চোর সন্দেহে এক মহিলা'কে পোস্টে বেঁধে হেনস্থা। ঘটনায় চাঞ্চল্য ছড়াল হুগলির তারকেশ্বরে। প্রথমে পুলিশে খবর না দিয়ে গ্রামবাসীরাই চুরির তদন্ত শুরু করে। চুরি যাওয়া সামগ্রী উদ্ধারে মহিলার হাত বেঁধে টোটোতে চাপিয়ে গোটা গ্রামে ঘোরানো হয়। পরে একটি ল্যাম্প পোস্টে বেঁধে রেখে ওই মহিলা'কে হেনস্থা করার অভিযোগ উঠেছে গ্রামবাসীদের বিরুদ্ধে।

    ঘটনার সূত্রপাত মঙ্গলবার বেলার দিকে। এক মহিলা এবং তাঁর সঙ্গে থাকা এক নাবালক ভিক্ষা করছিল।গ্রামবাসীদের দাবি, চাঁদুর এলাকার ভাণ্ডারী পাড়ায় ফাঁকা বাড়িতে ঢুকে টাকা পয়সা চুরি করে চম্পট দেন ওই মহিলা। এরপরই গ্রামে রটে যায় চুরির খবর।

    গ্রামবাসীদের তরফে মহিলাকে খোঁজাখুঁজি শুরু করে দেওয়া হয়। অবশেষে তারকেশ্বরের চাউল পট্টি এলাকায় ওই মহিলাকে ধরে, দুটো হাত বেঁধে টোটোয় চাপিয়ে গ্রামে নিয়ে আসা হয়। তারপর একটি ল্যাম্প পোস্টে মহিলাকে বেঁধে রেখে চুরির তদন্ত শুরু করে গ্রাম বাসীরা। গোটা ঘটনা পুলিশকে জানান স্থানীয় পঞ্চায়েত প্রধান রাজ কুমার সাঁতরা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে মহিলাকে উদ্ধার করে তারকেশ্বর থানার পুলিশ। পুলিশ সূত্রে খবর, এলাকায় একটি চুরির ঘটনা ঘটেছে। তবে ওই মহিলা চুরির সঙ্গে যুক্ত কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

    হুগলি গ্রামীণ পুলিশের তরফে বারবার আবেদন জানানো হয়েছে আইন নিজের হাতে তুলে না নেওয়ার। বলা হয়েছে সন্দেহভাজন ব্যক্তির দেখা মিললে পুলিশে খবর দিতে। দেওয়া হয়েছে থানার ফোন নম্বর। মানুষকে সচেতন করতে পুলিশের তরফে পোস্টারিং করা হয়েছে সর্বত্র। তার পরেও এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

    ছবি পার্থ রাহা।
  • Link to this news (আজকাল)