• পুকুরে স্নান করতে নেমেছিল যমজ দুই ভাই, ঘটল মর্মান্তিক ঘটনা, এলাকায় শোকের ছায়া...
    আজকাল | ২৫ জুলাই ২০২৪
  • মিল্টন সেন,হুগলি: বন্ধুদের সঙ্গে পুকুরে স্নান করতে নেমে তলিয়ে গেল এক কিশোর। বুধবার বিকেলে মর্মান্তিক এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়ায় হুগলির হিন্দমটরের রাধাগোবিন্দ নগরে। মৃত কিশোরের নাম আরিয়ান সাউ(১২)।

    স্থানীয় সূত্রে জানা গেছে, প্রদীপ কুমার সাউ হিন্দমোটর জনতা রোড এলাকায় একটি বাড়িতে ভাড়া থাকেন। তাঁর দুই যমজ ছেলে। বুধবার দুপুরে খাওয়া দাওয়ার পর বন্ধুদের সঙ্গে পুকুরে স্নান করতে গিয়েছিল আরিয়ান এবং তার ভাই। বিকেল সাড়ে চারটে নাগাদ স্নান করতে পুকুরে নেমে কোনও ভাবে জলে তলিয়ে যায় আরিয়ান। তার সঙ্গে থাকা কিশোরেরা ভয়ে পুকুর থেকে উঠে আশেপাশের লোককে খবর দেয়।

    স্থানীয় এক যুবক জলে নেবে বেশ কিছুক্ষণ খোঁজাখুঁজির পর আরিয়ানকে খুঁজে পায়। ততক্ষণে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ এবং দমকল বাহিনী। উদ্ধারের পর তাকে স্থানীয় নার্সিংহোমে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করে। মর্মান্তিক এই দুর্ঘটনায় এলাকায় শোকের ছায়া। প্রত্যক্ষদর্শী স্থানীয় এক বাসিন্দা বলেন, দুই ভাই জলে স্নান করতে নেমেছিল। ওদের সঙ্গে আরও একজন ছিল। হঠাৎ সেই ছেলেটি তাকে ডাকতে যায় বাকি দুজন জলে ডুবে যাচ্ছে বলে। তিনি এসে পুকুরে ঝাঁপ দিয়ে দুই ভাইয়ের মধ্যে একজনকে বাঁচিয়ে নিয়ে আসতে পারলেও আর একজনকে বাঁচাতে পারেননি। ঘটনা কিছুক্ষণ পরেই বাকি লোকেরা জলে নেবে খোঁজাখুঁজি করলেই অল্প সময়ের মধ্যেই মৃত কিশোরের দেহ উদ্ধার হয়।
  • Link to this news (আজকাল)