• ‌সরাসরি পায়ে গুলি, লুটিয়ে পড়ল এক ডাকাত, আরেকজনকে দৌড়ে ধরল পুলিশ ...
    আজকাল | ২৫ জুলাই ২০২৪
  • আজকাল ওয়েবডেস্ক: মালদার সমবায় সমিতিতে ডাকাতি হওয়ার কয়েক ঘণ্টার মধ্যেই কিনারা করল পুলিশ। বুধবার দুপুরে গাজোলের একটি সমবায় সমিতিতে ডাকাতি হয়। দুষ্কৃতীদের ছোঁড়া গুলিতে আহত হন সমিতির ক্যাশিয়ার। ডাকাতি হওয়ার পর ডাকাতদের সন্ধানে গোটা এলাকা জুড়ে তল্লাশি চালায় পুলিশ। খবর পায় দুষ্কৃতীরা পুরনো মালদার ভাবুক অঞ্চল দিয়ে পালাচ্ছে। 

    পুলিশের একটি দল সঙ্গে সঙ্গে রওনা দেয় সেদিকে। সুখানদিঘি এলাকায় পুলিশ দেখতে পায় একটি পুকুরের ধার দিয়ে তারা পালাচ্ছে। পুলিশের তরফে তাদের থামতে বলা হলেও তারা আরও দ্রুত পালাতে থাকে। স্থানীয় সূত্রে জানা যায়, থামানোর জন্য বাধ্য হয়ে এক দুষ্কৃতীর পা লক্ষ্য করে পুলিশ গুলি চালায়। পায়ে গুলি লেগে পুকুরের ধারেই লুটিয়ে পড়েও উঠে ফের লুকিয়ে পড়ে। 

    আরেকজন পালাতে গেলেও তাড়া করে তাকে ধরে ফেলে পুলিশ ও এলাকাবাসীরা। পায়ে গুলি লাগা ওই দুষ্কৃতী পুকুর ধারে একটি ঝোঁপের পাশে লুকিয়ে ছিল। সেখানে তাকে দেখতে পেয়ে গ্রামবাসীরা পুলিশকে জানায়।‌ পুলিশ গিয়ে তাকে ধরে এবং হাসপাতালে নিয়ে যায়। পুলিশের একটি সূত্র জানায়, এখনও পর্যন্ত তিন জন দুষ্কৃতী ধরা পড়েছে। বাকিদের খোঁজে সন্ধান চালানো হচ্ছে। ‌
  • Link to this news (আজকাল)