• ভরদুপুরে মালদহে সমবায় সমিতিতে ডাকাতি, গুলিবিদ্ধ ক্যাশিয়ার ...
    আজকাল | ২৫ জুলাই ২০২৪
  • আজকাল ওয়েবডেস্ক: দিনেদুপুরে দুঃসাহসিক ডাকাতি মালদহে। ঘটনাস্থল গাজোলের কেষ্টপুর সমবায় সমিতি। ডাকাতদের ছোঁড়া গুলিতে আহত সমিতির ক্যাশিয়ার ক্ষীরোদ মণ্ডল। তাঁকে স্থানীয় গাজোল স্টেট জেনারেল হাসপাতালে ভর্তি করা হলেও পরিস্থিতির অবনতি হওয়ায় নিয়ে যাওয়া হয়েছে মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে। ডাকাতদের সকলের হাতেই বন্দুক ছিল বলে জানা গিয়েছে।

    হাসপাতালে ভর্তি ক্ষিরোদ জানান, দুপুর দু'টো নাগাদ সাত থেকে আটজনের একটি দল সমবায় সমিতিতে ঢুকে বন্দুক দেখিয়ে ডাকাতি করে। ক্যাশিয়ার বাধা দেওয়ার চেষ্টা করলে ভয় দেখাতে তারা গুলি চালালে একটি গুলি ক্ষিরোদের পেটে লাগে বলে জানা যায়। ব্যাঙ্কের এক কর্মচারী জানান, ডাকাতদের মুখ মাস্কে ঢাকা ছিল। চোখে ছিল সানগ্লাস। অল্প সময়ের মধ্যে সমবায় সমিতি থেকে টাকা লুঠ করে তারা পালিয়ে যায়। যাওয়ার আগে গুলি ছুঁড়ে ভয় দেখানোর চেষ্টা করে। প্রাথমিকভাবে জানা গিয়েছে, এদিন প্রায় ৪ লক্ষ টাকা লুঠ করে ডাকাতরা পালিয়ে যায়।

    যেখানে ঘটনাটি ঘটেছে সেই জায়গা থেকে গাজোল থানার দূরত্ব খুব একটা নয়। স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠেছে, কীভাবে এই ঘটনা ঘটিয়ে ডাকাতরা পালিয়ে গেল। ডাকাতদের সন্ধানে তল্লাশি চালাচ্ছে পুলিশ।
  • Link to this news (আজকাল)