• সমবায় ব্যাঙ্কে লুটের পর পুলিশ-ডাকাত গুলির লড়াই, মালদহে তুমুল উত্তেজনা
    প্রতিদিন | ২৫ জুলাই ২০২৪
  • বাবুল হক, মালদহ: ঠিক যেন সিনেমা! সমবায় ব্য়াঙ্কে লুটপাট করে পালানোর সময় ভরদুপুরে রাস্তায় পুলিশ-ডাকাত গুলির লড়াই। ডাকাতদলের দুজনের পায়ে গুলি লাগে। পুলিশ তাদের গ্রেপ্তার করে। তাদের আপাতত মালদহ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে চলছে চিকিৎসা।

    বুধবার দুপুরে মালদহের কৃষ্ণপুর সমবায় কৃষি উন্নয়ন সমিতিতে লুটপাট চালায় দুষ্কৃতীরা। তার পর বোমাবাজি করতে করতে বোলেরো গাড়ি চড়ে পালিয়ে যায়। পুলিশ তাদের ধাওয়া করে। ডাকাতদল দক্ষিণ দিনাজপুরের পালানোর ছক কষে। সূত্রের খবর,পুরাতন মালদহের ভাবুকের সুখানদিঘি এলাকায় গাড়ি বদল করে দুষ্কৃতীরা। পুলিশ দুষ্কৃতীদের লক্ষ্য করে গুলি চালায়। দুজনের পায়ে গুলি লাগে। তাদের রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয়। নিয়ে যাওয়া হয় মালদহ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। সেখানেই আপাতত দুষ্কৃতীদলের দুজনের চিকিৎসা চলছে।

    এই ঘটনায় সমবায় ব্যাঙ্কের ক্যাশিয়ার যোগেশ্বর মণ্ডল জখম হন। তাঁর পেটে গুলি লেগেছে। তাঁকে প্রথমে গাজোল স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে মালদহ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। ব্যাঙ্কের বাইরে সিসি ক্যামেরায় ডাকাত দলের আসাযাওয়া ধরা পড়ে। ওই ফুটেজের সূত্র ধরে তদন্ত শুরু করেছে পুলিশ। ওই ডাকাতের কোথা থেকে এসেছিল, আগে রেইকি করেছিল কিনা, তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা।
  • Link to this news (প্রতিদিন)