• বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে ছাত্রীকে ছুরির কোপ, পুলিশের থেকে 'বাঁচতে' আত্মহত্যার চেষ্টা আততায়ীর...
    আজকাল | ২৫ জুলাই ২০২৪
  • আজকাল ওয়েবডেস্ক: বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে ঢুকে ছাত্রীকে ছুরি দিয়ে কোপানো হল। গলায় গুরুতর আঘাত লেগে ওই ছাত্রীর অবস্থা আশঙ্কাজনক বলে প্রাথমিকভাবে জানা গিয়েছে। ছাত্রীকে কোপানোর পর আততায়ী নিজেও আত্মহত্যার চেষ্টা করে বলে জানা গিয়েছে। দু'জনকেই উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পৌঁছে পড়ুয়া ও শিক্ষকদের জিজ্ঞাসাবাদ চালাচ্ছে। ঘটনায় আতঙ্কিত বাকি পড়ুয়ারা। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, সম্পর্কের টানাপোড়েনের জেরেই এই ঘটনা ঘটেছে। 

    জানা গিয়েছে, অসমের বাসিন্দা ওই ছাত্রী বিশ্ববিদ্যালয়ের অঙ্ক বিভাগের দ্বিতীয় বর্ষের পড়ুয়া। অভিযুক্ত ইংলিশবাজার এলাকার বাসিন্দা ও বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন পড়ুয়া। এদিন দুপুরে যখন ওই ছাত্রী ক্যাম্পাসের দ্বিতীয় তল দিয়ে যাচ্ছিল তখনই অভিযুক্ত তাঁকে কোপাতে লাগলে ছাত্রী চিৎকার করে ওঠে।

    চিৎকারে অন্যরা ছুটে এলে অভিযুক্ত নিজের গলাতেও ছুরি দিয়ে আঘাত করে আত্মহত্যার চেষ্টা করে। দ্রুত দু'জনকেই হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এই মুহূর্তে দু'জনেই চিকিৎসাধীন। বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার রাজীব পুততুণ্ড জানিয়েছেন, 'কী কারণে এই ঘটনা ঘটেছে সেটা এখনও আমাদের কাছে পরিষ্কার নয়। আমরা এই মুহূর্তে চিন্তিত আহত দু'জনের শারীরিক অবস্থা নিয়ে।'
  • Link to this news (আজকাল)