• স্ত্রীকে কটুক্তি, প্রতিবাদ করলে স্বামীকে গাছে বেঁধে পিটিয়ে খুন, প্রাণ বাঁচাতে দৌড়ে থানায় গেলেন স্ত্রী...
    আজকাল | ২৬ জুলাই ২০২৪
  • আজকাল ওয়েবডেস্ক: স্ত্রীকে কটুক্তির প্রতিবাদ‌। গাছে বেঁধে স্বামীকে পিটিয়ে খুন। ঘটনাস্থল জলপাইগুড়ির ময়নাগুড়ি ব্লকের হঠাৎ কলোনী এলাকা। মৃত মানিক রায় (৪৫) এলাকায় কংগ্রেস কর্মী বলে পরিচিত। পুরনো বিবাদের জেরেই ঘটনার সূত্রপাত। মৃতের স্ত্রী স্বপ্না রায় পুলিশের কাছে অভিযোগ করেন, বুধবার রাতে তিনি ও তাঁর স্বামী যখন বাড়িতে ছিলেন তখন পুরনো একটি বিবাদের ঘটনার স্থানীয় নারায়ণ রায় ও আরও বেশ কয়েকজন তাঁদের বাড়িতে এসে তাঁর উদ্দেশ্যে অশালীন ভাষায় গালিগালাজ করতে থাকেন।

    স্বামী প্রতিবাদ করলে তাঁর সঙ্গে বচসা এবং এরপর তাঁকে গাছে বেঁধে রড, লাঠি দিয়ে মারধর করা হয়। স্বামীর প্রাণ বাঁচাতে স্বপ্না তাঁর এক নাবালক পুত্রকে থানায় খবর দিতে বলেন এবং নিজে ও আরেক নাবালক পুত্রকে বাঁচাতে বাড়ির পেছন দিক দিয়ে পালিয়ে গিয়ে থানায় আশ্রয় নেন। গুরুতর আহত অবস্থায় মানিককে পুলিশ গাছে বাঁধা অবস্থায় উদ্ধার করে প্রথমে ময়নাগুড়ি হাসপাতাল এবং সেখান থেকে জলপাইগুড়ি হাসপাতালে ভর্তি করায়।

    বৃহস্পতিবার দুপুরে মানিকের মৃত্যু ঘটে। অভিযোগ অনুযায়ী এখনও পর্যন্ত পুলিশ পাঁচজনকে গ্রেপ্তার করেছে এবং বাকিদের সন্ধানে তল্লাশি চালাচ্ছে। ঘটনায় তৃণমূলের দিকে আঙুল তুলে স্থানীয় কংগ্রেস নেতা অম্লান মুন্সী বলেন, মৃত তাঁদের দলের সক্রিয় কর্মী ছিলেন। পাল্টা জবাবে ময়নাগুড়ির তৃণমূল নেতা মনোজ রায়ের দাবি, ঘটনায় তৃণমূলের কেউ যুক্ত নয়।
  • Link to this news (আজকাল)