• বেআইনি নির্মাণের প্রতিবাদ, অভিযোগকারীকে মার-হুমকি প্রোমোটারের
    প্রতিদিন | ২৬ জুলাই ২০২৪
  • সুমন করাতি, হুগলি: রাজ্যে ফের প্রোমোটারের দাদাগিরি! বেআইনি নির্মাণ নিয়ে প্রতিবাদ করায় প্রতিবাদীর বাড়িতে দলবল নিয়ে গিয়ে মারধর ও প্রাণে মেরে ফেলার হুমকি দেওয়ার অভিযোগ উঠল স্থানীয় এক প্রোমোটারের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উত্তরপাড়ার থানার কোন্নগরের ক্রাইপাড় রোডে। অভিযুক্ত প্রোমোটার ও তাঁর এক সঙ্গীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

    পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃত প্রোমোটারের নাম রাজু সিং চৌহান। সঙ্গীর নাম সঞ্জীব দাস। ধৃতদের বাড়ি কোন্নগরের ক্রাইপাড় রোড এলাকায়। কিছুদিন আগে রাজুর একটি বেআইনি নির্মাণ নিয়ে পুলিশের কাছে অভিযোগ জানায় স্থানীয় এক পরিবার। সেই অভিযোগ খতিয়ে দেখে বেআইনি নির্মাণ ভেঙে ফেলার নির্দেশ দেয় কোন্নগর পুরসভা প্রশাসন। 

    তাতেই প্রোমোটারের ‘গোসা’ হয়। বদলা নিতে দলবল নিয়ে অভিযোগকারীর বাড়িতে গিয়ে চড়াও হন তিনি। প্রোমোটার রাজু ও তার সঙ্গী সঞ্জীব অভিযোগকারিকে মারধর করে বলে অভিযোগ। ওই ঘটনায় আক্রান্ত পরিবার কোন্নগড় ফাঁড়ির পুলিশের দ্বারস্থ হয়। অভিযোগ পেয়ে পুলিশ অভিযুক্ত প্রোমোটার ও তাঁর সঙ্গীকে গ্রেপ্তার করেছে।

    বৃহস্পতিবার দুই অভিযুক্তকে শ্রীরামপুর আদালতে তোলা হলে বিচারক  জামিনের আবেদন নাকচ করে ৭ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন। স্থানীয়দের দাবি, এই রাজু সিংয়ের বিরুদ্ধে আরও প্রতারণার অভিযোগ রয়েছে। তাঁরা মনে করছেন একটি মাত্র অভিযোগ সামনে এসেছে। পুলিশ ঠিকমতো তদন্ত করলে আরও সত্য সামনে আসবে। গোটা ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।
  • Link to this news (প্রতিদিন)