• চালকবিহীন গাড়ি গড়িয়ে পড়ল গঙ্গায়, তুলতে গিয়ে হিমশিম খেল পুলিশ...
    আজকাল | ২৬ জুলাই ২০২৪
  • মিল্টন সেন, হুগলি:‌ ঘড়ির কাঁটায় তখন রাত ১১ টার কিছু বেশি হবে। হঠাৎ চালক ছাড়াই গাড়ি এগোতে শুরু করে গঙ্গার দিকে। ধীরে ধীরে এগিয়ে সোজা গিয়ে ডুব দেয় গঙ্গায়। অনেক চেষ্টার পর ত্রিবেনী ঘাট থেকে সেই গাড়ি ‌‌তোলা হল। ঘটনাটি ঘটেছে বুধবার রাতে ত্রিবেনীর সপ্তর্ষি ঘাটে।

    গঙ্গায় তলিয়ে যাওয়া চার চাকা গাড়ি তুলতে আনা হয় হাইড্রা মেশিন। স্থানীয় সূত্রে জানা গেছে, বর্ধমানের আনন্দ পল্লীর চার জন বাসিন্দা ত্রিবেনীতে আসেন গঙ্গা স্নান করতে। রাত এগারোটা নাগাদ তারা সপ্তর্ষি ঘাটের সামনে বসেছিলেন। কিছুটা দূরে রাখা ছিল তাদের চারচাকা হুন্ডাই গাড়িটি। ঘাটের পাশে থাকা একটি সিসিটিভির ফুটেজে দেখা যায় জনমানবহীন এলাকায় হঠাৎ গাড়িটি চলতে শুরু করে। ঢালু জায়গায় গতি বেড়ে যায়। ঘাটের দিকে এগিয়ে যেতে থাকে গাড়িটি। সোজা গঙ্গার দিকে গাড়ি এগোতে দেখে গাড়ি থামানোর চেষ্টা করে আহত হন এক মহিলা। কিন্তু কোনওভাবেই গাড়িটিকে আটকানো সম্ভব হয়নি। গাড়ি সোজা গঙ্গায় নেমে জলে ডুবে যায়। খবর দেওয়া হয় মগড়া থানায়। পুলিশ ঘাটে পৌঁছে রাতেই গাড়িটি তোলার চেষ্টা করে। কিন্তু গাড়ি তোলা সম্ভব হয়নি।

    বৃহস্পতিবার সকালে জোয়ার থাকার দরুণ ভাটার অপেক্ষা করতে হয়। পরে সন্ধের কিছু আগে স্থানীয় এক যুবক ডুব দিয়ে গাড়িটিতে দড়ি বেঁধে দেয়। তারপর পুলিশ হাইড্রা মেশিন দিয়ে টেনে গাড়িটিকে তুলে নিয়ে আসে। স্থানীয়রা জানিয়েছেন, সম্ভবত হ্যান্ডব্রেক দেওয়া না থাকায় গাড়িটি গড়িয়ে যায়।

    ছবি:‌ পার্থ রাহা
  • Link to this news (আজকাল)