• চাকরির প্রতিশ্রুতি দিয়ে ১৫ বছরের কিশোরীকে ধর্ষণ করল ৬২ বছরের TMC নেতা
    হিন্দুস্তান টাইমস | ২৬ জুলাই ২০২৪
  • তৃণমূল নেতার লাগাতার ধর্ষণে গর্ভবতী হয়ে পড়েছিল ১৫ বছরের নাবালিকা। সেকথা পাঁচ কান হতেই গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হলেন সম্পর্কে পিশেমশাই ৬২ বছরের ওই বৃদ্ধ। ঘটনা দার্জিলিং জেলার খড়িবাড়ির রানিগঞ্জ – পানিশালি গ্রাম পঞ্চায়েতের। শুক্রবার সকালে স্থানীয় শ্মশানের কাছ থেকে ওই তৃণমূল নেতার ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে।

    কিশোরীর বাবা জানিয়েছেন, তাদের বাড়িতে যাতায়াত ছিল জগদীশবাবুর। সম্প্রতি তাঁর মেয়ের শারীরিক গঠনের পরিবর্তন ঘটলে চিকিৎসকের কাছে নিয়ে যান তাঁরা। চিকিৎসক জানান মেয়েটি গর্ভবতী হয়ে পড়েছে। কিশোরীর বাবার অভিযোগ, গত মার্চ মাসে ফাঁকা বাড়িতে কিশোরীকে ধর্ষণ করেন জগদীশ। নবম শ্রেণির ছাত্রীটি জানিয়েছে, মাধ্যমিক পাশ করলে সরকারি চাকরি পাইয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে এর পর একাধিকবার মেয়েটিকে ধর্ষণ করেন তিনি। ঘটনার কথা কাউকে জানালে প্রাণনাশের হুমকিও দেন তিনি।

    ঘটনার কথা প্রকাশ্যে আসতে বৃহস্পতিবার খড়িবাড়ি থানায় গিয়ে জগদীশের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন নির্যাতিতার বাবা। পকসো আইনের একাধিক ধারায় অভিযোগ দায়ের করে তদন্তে নামে পুলিশ। কিন্তু অভিযোগ দায়ের হতেই বেপাত্তা হয়ে যান অভিযুক্ত জগদীশ রায়। সকালে খড়িবাড়ি শ্মশানের কাছে একটি গাছ থেকে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়।

    অভিযুক্ত তৃণমূলের শিল্পী সংগঠনের অঞ্চল সভাপতি ছিলেন বলে দাবি তৃণমূলের। যদিও সেই দাবি অস্বীকার করে তৃণমূলের তরফে জানানো হয়েছে, আগেই ভেঙে দেওয়া হয়েছে ওই কমিটি। স্থানীয় বিজেপি নেতা সঞ্জয় মণ্ডল জানিয়েছেন, ‘অভিযুক্ত আগেও এই ধরণের কাজ করেছেন। তৃণমূল নেতারা এবার চাকরির টোপ দিয়ে নাবালিকা ধর্ষণ করতে শুরু করেছে। আমরা আক্রান্ত নাবালিকার পরিবারের পাশে আছি।’
  • Link to this news (হিন্দুস্তান টাইমস)