• ‌ঘুরতে যাওয়ার পরিকল্পনা করছেন?‌ তাহলে জেনে নিন সপ্তাহান্তে কোন কোন ট্রেন বাতিল থাকছে...
    আজকাল | ২৭ জুলাই ২০২৪
  • আজকাল ওয়েবডেস্ক:‌ হবে লাইন রক্ষণাবেক্ষণের কাজ। পূর্ব রেল জানিয়েছে, নৈহাটি–গড়িফা ও নৈহাটি–ব‌্যান্ডেলের আপ লাইনে যাত্রী সুরক্ষার জন‌্য লাইন রক্ষণাবেক্ষণের কাজ হবে। তাই বাতিল থাকবে একাধিক লোকাল ট্রেন। বেশ কিছু দূরপাল্লার ট্রেনের যাত্রাপথ ঘুরিয়ে দেওয়া হয়েছে। শনিবার রাত সাড়ে এগারোটা থেকে রবিবার সকাল অবধি আট ঘণ্টা চলবে কাজ। 

    রক্ষণাবেক্ষণের কাজের জন্য শনিবার রাতে এক জোড়া নৈহাটি–ব‌্যান্ডেল লোকাল বাতিল করা হয়েছে। শিয়ালদহ থেকে একজোড়া করে শান্তিপুর, রানাঘাট ও একটি কল‌্যাণী সীমান্ত লোকাল বাতিল করা হয়েছে। আবার একটি শিয়ালদহ–কল্যাণী সীমান্ত লোকাল নৈহাটিতে যাত্রা শেষ করবে বলে জানানো হয়েছে। 

    রবিবার নৈহাটি থেকে ব্যান্ডেলগামী চারজোড়া নৈহাটি–ব‌্যান্ডেল লোকাল বাতিল করা হয়েছে। শিয়ালদহ থেকে দু’‌জোড়া করে কৃষ্ণনগর, শান্তিপুর লোকাল বাতিল থাকবে। বাতিল থাকবে একজোড়া রানাঘাট, কল‌্যাণী সীমান্ত ও রানাঘাট–নৈহাটি লোকাল। এছাড়াও বাতিল থাকবে একটি নৈহাটি–কল্যণী সীমান্ত লোকাল। আবার কল্যাণী সীমান্ত থেকে শিয়ালদহগামী লোকাল নৈহাটিতে যাত্রা শেষ করবে। দূরপাল্লার ট্রেনের মধ্যে বালিয়া, যোগবাণী, গোরক্ষপুর ও গৌড় এক্সপ্রেস নৈহাটির বদলে ডানকুনি হয়ে যাবে। এছাড়া নিউ আলিপুরদুয়ার শিয়ালদহ তিস্তা তোর্সা এক্সপ্রেস শুক্রবার রাত ১২.২০ এর পরিবর্তে শনিবার বিকেল ৫.২০ মিনিটে নিউ আলিপুরদুয়ার থেকে ছাড়বে। 
  • Link to this news (আজকাল)