• স্কুলেই শিক্ষককে মার প্রধান শিক্ষিকার! প্রতিবাদে পথ অবরোধে পড়ুয়ারা
    প্রতিদিন | ২৭ জুলাই ২০২৪
  • অভিষেক চৌধুরী, কালনা: স্কুলে শিক্ষককে মারধরের অভিযোগ। কাঠগড়ায় প্রধান শিক্ষিকা। বর্ধমানের স্কুলে প্রধান শিক্ষিকার হাতে সহশিক্ষকের হেনস্তার ঘটনায় সোচ্চার স্কুলের পড়ুয়ারা। শনিবার স্কুলের সামনের কালনা-বর্ধমান রোড অবরোধ করে প্রতিবাদ কর্মসূচি করে পড়ুয়ারা। পরে পুলিশ এসে বুঝিয়ে পড়ুয়াদের ক্লাসে পাঠায়।

    জানা গিয়েছে, গত বুধবার ধাত্রীগ্রাম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা কাবেরী সরকার স্কুলে আসতে দেরি করেন। এ নিয়ে ওই স্কুলেরই সহশিক্ষক সুদর্শন নাথের সঙ্গে ঝামেলা বাঁধে। কেন তিনি দেরি করে স্কুলে এসেছেন এই প্রশ্ন করতেই, সুদর্শন নাথকে হেনস্তা এবং মারধর করার অভিযোগ ওঠে প্রধান শিক্ষিকার বিরুদ্ধে। ঘটনা গড়ায় থানা পর্যন্ত।

    এর পর প্রধান শিক্ষিকা শনিবার স্কুলে এলে, কেন সহ শিক্ষককে হেনস্তা করেছিলেন, প্রশ্ন করতে শুরু করে স্কুলের পড়ুয়ারা। প্রশ্নের মুখে পড়ে প্রধান শিক্ষিকা স্কুল ছেড়ে চলে যান। এর পরই স্কুল পড়ুয়ারা পথ অবরোধে শামিল হয়। এদিন শনিবার সাড়ে ১১টা থেকে প্রায় আধঘণ্টা রাস্তা অবরোধ করে রাখে পড়ুয়ারা। পরে পুলিশি আশ্বাসে অবরোধ ওঠে। যদিও এ প্রসঙ্গে প্রধান শিক্ষিকার দাবি, তাঁর বিরুদ্ধে যে অভিযোগ উঠছে তা সর্বৈব মিথ্যা।
  • Link to this news (প্রতিদিন)