• মুর্শিদাবাদে বিপুল পরিমান মাদক উদ্ধার, ধৃত ১
    আজকাল | ২৮ জুলাই ২০২৪
  • আজকাল ওয়েবডেস্ক : প্রায় ১০ লক্ষ টাকার হেরোইন সহ এক যুবককে গ্রেপ্তার করল মুর্শিদাবাদের লালগোলা থানার পুলিশ। শনিবার রাতে গোপন সূত্রে খবর পেয়ে ভবানীপুর বিএড কলেজের কাছ থেকে ওই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। ধৃত যুবকের নাম নূর সেলিম শেখ (২২)। তার বাড়ি লালগোলা থানার নলডহরি-নতুনগ্রাম এলাকায়। 

    লালগোলা থানার এক আধিকারিক জানান -শনিবার রাতে আমরা গোপন সূত্রে খবর পাই নূর সেলিম নামে ওই যুবক এক ব্যক্তির কাছ থেকে বিপুল পরিমাণ হেরোইন জোগাড় করে লালগোলা থানারই দেওয়ানসরাই গ্রামের কাছে অন্য এক ব্যক্তির হাতে সেই মাদক তুলে দিতে যাচ্ছে।

    গোপন সূত্রে খবর পেয়ে লালগোলা থানার পুলিশের একটি দল ভবানীপুর বিএড কলেজের কাছে অপেক্ষা করছিল। পুলিশ সূত্রে খবর, নূর সেলিম ওই এলাকাতে পৌঁছাতেই পুলিশের একটি দল তাকে ঘিরে ধরে। এরপর তার সঙ্গে থাকা ব্যাগে তল্লাশি করতেই উদ্ধার হয় প্রায় ৪০০ গ্রাম উন্নতমানের হেরোইন।

    প্রসঙ্গত উল্লেখ্য লালগোলা থানা এলাকা একসময় রাজ্যে হেরোইন তৈরির 'হাব' হিসেবে পরিচিত ছিল। তবে নিয়মিত পুলিশি ধরপাকড়ের ফলে এই ব্যবসা এখন অনেকটাই কমে গেছে। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান উদ্ধার হওয়া হেরোইন লালগোলাতেই তৈরী হয়েছিল এবং সেটি অন্য রাজ্যে পাচারের চোখ কষছিল পাচারকারীরা।  

    পুলিশ সূত্রে আরও জানা গেছে -উদ্ধার হওয়া ওই হেরোইনের মূল্য আন্তর্জাতিক বাজারে প্রায় ১০ লক্ষ টাকা। ধৃত যুবক কোথা থেকে এত পরিমাণ হেরোইন পেল এবং কার হাতে তুলে দেওয়ার জন্য যাচ্ছিল তা তদন্ত করে দেখছে পুলিশ। 
  • Link to this news (আজকাল)