• তৃণমূল কাউন্সিলরের পুত্রের দাদাগিরি, টেনে ছিঁড়ে দিল কাপড়, করল মারধর, গ্রেপ্তার পুলিশের...
    আজকাল | ২৯ জুলাই ২০২৪
  • আজকাল ওয়েবডেস্ক: শহিদ দিবসের মঞ্চে দাঁড়িয়েই তৃণমূল নেত্রী, মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি স্পষ্ট নির্দেশ দিয়েছিলেন, মা-বোনেদের সম্মান করবেন। তারপরও বেপরোয়া এই তৃণমূল কাউন্সিলরের পুত্র। মারধর করে মহিলাদের কাপড় ছিঁড়ে দেওয়ার পাশাপাশি এক নাবালিকাকে মারধরও করে বলে অভিযোগ। শিক্ষা দিল পুলিশ। অভিযোগ পেয়েই অভিযুক্তকে গ্রেপ্তার করে। 

    অভিযুক্ত রাহুল সোনকার টিটাগড় পুরসভার দু'নম্বর ওয়ার্ডের তৃণমূলের কাউন্সিলর রাজেন্দ্র সোনকারের পুত্র। জানা গিয়েছে, বোনের সঙ্গে প্রতিবেশীর ঝামেলা হওয়ায় রাহুল গিয়ে মারধর করে। স্থানীয়রা জানান, দুই নাবালিকার মধ্যে ঝামেলাকে ঘিরে এই ঘটনা ঘটেছে। এদের মধ্যে একজন রাজেন্দ্র সোনকারের কন্যা। নাবালিকাদের ঝামেলার সময় এক প্রতিবেশী থামিয়ে দেন। কিন্তু বাড়িতে এসে যখন রাহুল শোনে তার বোনের সঙ্গে ঝামেলা হয়েছে তখন সে চড়াও হয় প্রতিবেশীর ওপর।

    মারধর করে নাবালিকাকে। বাঁচাতে এলে নাবালিকার মাকেও মারধরের সঙ্গে জামাকাপড় ছিঁড়ে দেওয়ার অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে।  ঘটনার পরেই নিগৃহীত পরিবারের তরফে স্থানীয় টিটাগড় থানায় অভিযোগ দায়ের করা হয়। দেরি করেনি পুলিশ, গ্রেপ্তার করেছে রাহুলকে।
  • Link to this news (আজকাল)