• ডিভাইডারে ধাক্কা মেরে মা উড়ালপুলে উলটে গেল গাড়ি
    প্রতিদিন | ২৯ জুলাই ২০২৪
  • সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মা উড়ালপুলে ফের দুর্ঘটনা। ডিভাইডারে ধাক্কা মেরে উলটে গেল গাড়ি। ওই গাড়িতে দুজন যাত্রী ছিলেন। তবে গুরুতর জখম কেউ নন। গাড়িতে থাকা দুজনই মাদকাসক্ত ছিলেন কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে। দুর্ঘটনাগ্রস্ত গাড়িটিকে বাজেয়াপ্ত করা হয়েছে। 

    সল্টলেকের দিক থেকে একটি গাড়ি আসছিল। ওই গাড়িটিতে ছিলেন মাত্র দুজন। মা উড়ালপুলের ডিভাইডারে গাড়িটি ধাক্কা মারে। বেসামাল হয়ে উলটে যায় গাড়িটি। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, অতিরিক্ত গতির ফলে ডিভাইডারে ধাক্কা দিয়ে উলটে যায় গাড়িটি।

    গাড়িতে থাকা দুজন অল্পবিস্তর জখম হন। তবে কেউ গুরুতর চোট পাননি। ভোররাতে সাধারণত মা উড়ালপুলে গাড়ির চাপ তুলনামূলক কম থাকে। তাই সেভাবে যানজট হয়নি। তবে খবর পাওয়ামাত্রই ট্রাফিকের তরফে দুর্ঘটনাগ্রস্ত গাড়িটিকে সরানোর বন্দোবস্ত করা হয়। কী কারণে অতিরিক্ত গতিতে গাড়ি চালানো হয়, তা এখনও স্পষ্ট নয়। গাড়িতে থাকা দুজন মাদকাসক্ত ছিলেন কিনা, তা-ও খতিয়ে দেখা হবে। মা উড়ালপুলে দুর্ঘটনা কমাতে একাধিক পদক্ষেপ নেওয়া হয়েছে। নাকা চেকিং থেকে শুরু করে স্পিডোমিটার একাধিক পদক্ষেপ নেওয়া হয়েছে। তা সত্ত্বেও দুর্ঘটনা কেন ঘটছে, কেন রোখা যাচ্ছে না দ্রুত গতির যানচলাচল, তা নিয়ে চিন্তিত প্রশাসনিক কর্তাব্যক্তিরা।
  • Link to this news (প্রতিদিন)