• আটক যুবককে কেন মুক্তি? নাবালিকাকে ধর্ষণ করে খুনের অভিযোগে উত্তাল মালদহ
    প্রতিদিন | ২৯ জুলাই ২০২৪
  • বাবুল হক, মালদহ: স্কুলছাত্রীকে ধর্ষণ করে খুনের অভিযোগে আটক যুবককে মুক্তির প্রতিবাদ। মালদহ-নালাগোলা রাজ্য সড়ক অবরোধ। টায়ার জ্বালিয়ে দীর্ঘক্ষণ ধরে চলে বিক্ষোভ। স্বাভাবিকভাবেই ব্যাহত যানচলাচল।

    ওই নাবালিকা মালদহের হবিবপুরের বুলবুলচণ্ডীর বাসিন্দা। গত ১৯ জুলাই, বাড়ির বারান্দা থেকে অষ্টম শ্রেণির ওই ছাত্রীর দেহ উদ্ধার হয়। অভিযুক্ত যুবকের পুলিশের কাছে আত্মসমর্পণ করে খুনের ঘটনা স্বীকার করে। পুলিশ তাকে গ্রেপ্তার করে। জানা গিয়েছে, ঘটনার সময়ে বাড়িতে তার বাবা-মা ছিলেন না। একটি মেলায় আইসক্রিম বিক্রি করতে গিয়েছিলেন তাঁরা। ছোট ভাইকে নিয়ে বাড়িতে একাই ছিল নাবালিকা। সেই সময়েই ওই নাবালিকাকে খুন করা হয়েছে বলে অভিযোগ।

    পুলিশের জেরায় খুনের ঘটনা স্বীকার করে ওই যুবক। পুলিশ সূত্রে জানা গিয়েছে, দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু আচমকাই সম্পর্ক ছেড়ে বেরিয়ে আসার চেষ্টা করে নাবালিকা। অভিযোগ, তার পর থেকে ধর্ষণের অভিযোগে নাবালিকা নাকি ওই যুবককে ব্ল্যাকমেল করছিল। যুবককে হুমকি দিয়ে ওই নাবালিকা নাকি বলেছিল ধর্ষণের মামলা দায়ের করবে।

    সেই ভয়েই নাবালিকাকে খুন করে যুবক। পুলিশি জেরায় এমনই জানায় অভিযুক্ত। নাবালিকা স্কুলছাত্রীকে ধর্ষণ করে খুনের অভিযোগে মূল অভিযুক্ত জেল হেফাজতে রয়েছে। ধৃত সেই যুবকের এক বন্ধুকে আটক করে জিজ্ঞাসাবাদ করছিল পুলিশ। তবে আটক যুবককে ছেড়ে দেয় পুলিশ। তারই প্রতিবাদে সোমবার মালদহ-নালাগোলা রাজ্য সড়ক অবরোধ করে তুমুল বিক্ষোভ দেখান গ্রামবাসীরা। অবরোধ-বিক্ষোভের জেরে ব্যাপক উত্তেজনা‌ ছড়ায় মালদহের হবিবপুরের বুলবুলচণ্ডীতে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে হবিবপুর থানার পুলিশ বাহিনী।
  • Link to this news (প্রতিদিন)